আবুল কালাম আজাদ: কুড়িগ্রামের উলিপুরে উপজেলার তবকপুর ইউনিয়নের আলোকিত শিশুকন্ঠ পরিষদের আয়োজনে ১ম ব্যাচের হাফেজ ছাত্রদের বিদায় ও আম্মাজান মরহুমা জুলেখা বেগম এর ১১ তম মৃত্যু বার্ষিকী ইছালে ছওয়াব উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রবিবার (১৭ জুলাই) উপজেলার তবকপুর ইউনিয়নের আলোকিত শিশুকন্ঠ পরিষদের ১ম ব্যাচের সফল হাফেজ ছাত্রদের বিদায় ও আম্মাজান মরহুমা জুলেখা বেগম এর ১১ তম মৃত্যু বার্ষিকী ইছালে ছওয়াব উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সফল বিদায়ি হাফেজ ছাত্রদের হাতে এ্যাওয়ার্ড ক্রেস্ট তুলে দেয়া হয়। উক্ত বিদায় অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা জনাব মোফাখখের আহমেদ শামছী বলেন, প্রতিষ্ঠানের ১ম ব্যাচে সফল ভাবে ৩০ পাড়া কোরআন হেফজ সম্পন্ন করে হাফেজ হয়েছেন বেশ কয়েকজন ছাত্র। তাদেরকে আজ এ্যাওয়ার্ড হাতে তুলে দিয়ে বিদায় দিতে পেয়ে আমি মহান আল্লাহ তা’য়ালার নিকট শুকরিয়া জানাচ্ছি। তিনি সকলের নিকট দো’য়া চেয়ে বলেন, দেশবাসীর সকল মুসলমান ভাইয়েরা আমার ও আমার হাফেজি মাদ্রাসার জন্য দোয়া করবেন যেন প্রতি বছর সফল হাফেজ ছাত্র তৈরি করতে পারি। তারা যেন দ্বীনের খেদমতে অঢেল থাকেন।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ডঃ মোঃ মিনহাজুল ইসলাম-অধ্যক্ষ রাজার ভিটা ইসলামিয়া ফাজিল মাদ্রাসা। বিষেশ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাওঃ মোঃ মোহেব্বুল হাসান করিমি-গদ্দিমসিন পীরাসাহেব সাতদরগাহ দরবার শরিফ,জনাব আলহাজ্ব মাওঃ মোঃ নুরুন্নবি আজাদ- মোদাররিছ বালার চর নাছিরিয়া ফাজিল মাদ্রাসা, আলহাজ্ব মাওঃ মোঃ মোবাশ্বের আহমেদ শামছী-সহঃসুপার যাত্রাপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসা, আলহাজ্ব মাওঃ মোঃ আঃ রাজ্জাক-সহঃ অধ্যাপক সাতদরগাহ নেছারিয়া এম এ কামিল মাদ্রাসা এবং অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সহ অত্র প্রতিষ্ঠানের ছাত্রবৃন্দ সহ প্রমুখ।”

Previous articleরবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ে প্রয়াত নজরুল-সঙ্গীত শিল্পীদের স্মরণসভা অনুষ্ঠিত
Next articleমানবদেহে পরীক্ষামূলক প্রয়োগের অনুমতি পেল বঙ্গভ্যাক্স
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।