লিটন মাহমুদ: মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সুফল দাস (১৭) নামে এক সিএনজি যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ দুর্ঘটনায় সিএনজি চালকসহ অপর যাত্রী আহত হয়েছে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার নিমতলা-সিরাজদিখানর সড়কের সিংগারটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুফল উপজেলার সন্তোষপাড়া গ্রামের গোবিন্দ দাসের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিএনজিটি ঢাকা থেকে মাছ নিয়ে সিরাজদিখানে দিকে যাচ্ছিল, অপর দিক থেকে আসা বাসটি ঢাকায় যাচ্ছিল। সিংগারটেক এলাকায় সিএনজি রাস্তার সঠিক লাইনে থাকলেও বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিটিকে মুখোমুখি চাপা দিলে ঘটনাস্থলে সিএনজি যাত্রী সুফল দাস নিহত হয়। চালকসহ অপর যাত্রী আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে নিমতলা এলাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহতরা হল একই গ্রামের যোগেশ দাসের ছেলে তপু দাস ও চালক ঢাকা যাত্রাবাড়ী এলাকার সেলিম। যাত্রীরা মাছ ব্যবসায়ী। ঢাকা থেকে মাছ কিনে সিরাজদিখানে আসছিল।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক জানান, সকালে খবর পেয়ে আমাদের পুলিশ ফোর্স ঘটনাস্থলে গিয়েছে। সকাল আটটার দিকে যাত্রীবাহী বাস থেমে থাকা সিএনজিকে চাপা দিলে সিএনজিতে থাকা এক মাছ ব্যবসায়ী নিহত হয় এবং অপর ২ জন আহত হয়। বাসটিকে আটক করা হয়েছে। আইনগত প্রক্রিয়া অব্যাহত আছে।

Previous articleফেসবুকে ভিডিওতে জীবনে প্রেম করবেন না বলে যুবকের আত্মহত্যা
Next articleকুয়াকাটায় ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে ২ লাখ টাকা জরিমানা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।