জয়নাল আবেদীন: রংপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক নগরির সর্বমহলে প্রিয় এবং পরিচিত মুখ বিশিষ্ট বস্ত্র ব্যবসায়ী ও ঠিকাদার সাবেক ফুটবলার সামসুল হক ঝন্টু আর নেই। গতকাল সোমবার ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।(ইন্না-লিল্লাহি-ওয়া-ইন্না- ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। তিনি মা, স্ত্রী, এক ছেলে সন্তানসহ আত্বীয়-স্বজন, অসংখ্যক শুভাকাংখী ও দলীয় নেতাকর্মী-ভক্ত রেখে গেছেন।পরিবার ও দলীয় সূত্রে জানা গেছে, রোববার সকালে নিজবাড়িতে ব্রেনস্টোক করেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টু। পরে পরিবারের লোকজন গুরুতর অসুস্থ অবস্থায় তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে হাসপাতালের আইসিসিইউতে নেওয়ার পরই রাতে তাকে লাইফ সার্পোটে নেওয়া হয়।

সোমবার ভোর ৪.৩৫ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। সোমবার দুপুর ৩টায় জেলা যুবদলের সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টুর মরদেহ শেষ বারের মতো নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ বিএনপি কার্যালয়ে নেয়া হয়। পরে সেখানে তাকে শেষ শ্রদ্ধা নিবেদন করেন দলীয় নেতাকর্মীরা। বাদ আছর রংপুর পলিটেকনিক মাঠে জানাজা শেষে তাকে শালবন মিস্ত্রীপাড়া কবরস্থানে দাফন করা হয়। তার জানাজায়, বিএনপি ও যুবদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে দলীয় এবং পারিবারিক সুত্রে জানা গেছে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান ও সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না জেলা বিএনপি‘র আহবায়ক সাইফুল ইসলাম,সদস্য সচিব লাকু মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামু সদস্য সচিব মাহফুজ উন নবী ডন ও জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।।

Previous articleজয়পুরহাটে রেলসেতুতে ধাক্কা লেগে নদীতে পড়ে ট্রেনের যাত্রীর মৃত্যু
Next articleরাজশাহীতে ৪০ লাখ টাকার হেরোইনসহ মাদক কারবারি গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।