আহম্মদ কবির: সুনামগঞ্জের আদালতে বিচার চাইতে এসে, আদালতে প্রাঙ্গণে প্রতিপক্ষের ছুড়িকাঘাতে খোকন মিয়া (৪৫) নামের বিচার প্রার্থী এক যুবক নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা আইনজীবী বার এর সামনে এই চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

নিহত খোকন মিয়া জেলার জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের গলাখাই গ্রামের ফটিক মিয়ার ছেলে।এসময় এ ঘটনায় জড়িত তিন জনকে ঘটনাস্থলেই আটক করে সুনামগঞ্জ আইনজীবীসহ প্রত্যক্ষদর্শী জনতা।

এ ঘটনায় জড়িত আটককৃতরা হলেন জেলার জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের গলাখাই গ্রামের মহিবুল রহমানের ছেলে ফয়েজ আহমেদ, (৩০)একই গ্রামের আফরোজ মিয়ার ছেলে মোঃ সাজিদ মিয়া (৩৫),তার সহোদর মোঃ সেবুল মিয়া(২৫)।অন্যদিকে পুলিশের হেফাজত হতে এ ঘটনায় জড়িত জাহান নামের এক যুবক পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত খোকন মিয়ার সাথে তাকে খুনের ঘটনায় জড়িত চার যুবকের জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে আদালতে মামলা চলছিল। বৃহস্পতিবার নির্ধারিত তারিখে আদালতে হাজিরা দিতে আসলে দুপুর সাড়ে ১২টার দিকে আইনজীবী সমিতির সামনে খোকনকে একা পেয়ে ফয়েজ, সাজিদ, জাহান ও সেবুল উপর্যুপরি ছুরিকাঘাত করতে থাকে।বিষয়টি দেখে উপস্থিত জনতা, আইনজীবী ও তাদের সহকারীরা এগিয়ে গিয়ে ফয়েজ, সাজিদ ও সেবুলকে ধরে সমিতিতে আটকে রাখেন। জাহান নামের অপর একজন পালানোর সময় জনতার হাতে আটক হয়। তাকে আদালত এলাকায় দায়িত্বরত এক পুলিশ সদস্যদের জিম্মায় দিলে সেখান থেকে পালিয়ে যায় সে। আটক তিনজনকে অস্ত্রসহ পুলিশে সোপর্দ করেন আইনজীবীরা।এদিকে, ছুরিকাঘাতে আহত খোকন মিয়াকে আইনজীবী ও তাদের সহকারীরা হাসপাতালে পাঠালে বেলা ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. রফিকুল ইসলাম ছুরিকাঘাতে আহত খোকন মিয়ার মৃত্যুর বিষয়টি গণমাধ্যম কে নিশ্চিত করেন।

এ ঘটনায়,ঘটনাস্থল পরিদর্শনে এসে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু সাইদ উপস্থিত সাংবাদিকদের বলেন আইনজীবীদের সহায়তায় যে তিন জনকে আটক করা হয়েছে তাদেরকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার কারণ উদঘাটন করা হবে।এই ঘটনায় কর্তব্যরত পুলিশ কর্তৃক দায়িত্বে অবহেলার কোন প্রমাণ পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleনোয়াখালীর গৃহহীন ৬৪৬ পরিবারের মুখে হাসি ফোটালেন প্রধানমন্ত্রী
Next articleঋণ পরিশোধের বড় ধাক্কা আসবে ২০২৪-২৬ সালে: ড. দেবপ্রিয় ভট্টাচার্য
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।