শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাশিবপুরে স্বামীকে খুন করে স্ত্রীর থানায় আত্মসমর্পণ

শিবপুরে স্বামীকে খুন করে স্ত্রীর থানায় আত্মসমর্পণ

বাংলাদেশ প্রতিবেদক: নরসিংদীর শিবপুরে স্বামী মোফাজ্জল প্রধানকে খুন করে থানায় গিয়ে হত্যার দায় স্বীকার করে আত্মসমর্পণ করেছেন স্ত্রী ঝুনু বেগম।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার সময় উপজেলার মাছিমপুর ইউনিয়নের খড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার সকাল পৌনে ১০টায় থানায় গিয়ে ডিউটি অফিসারকে হত্যার ঘটনাটি জানান ঘাতক স্ত্রী।

নিহত মোফাজ্জল প্রধান (৩৮) খড়িয়া গ্রামের মৃত ওয়াজউদ্দিন প্রধানের ছেলে। স্ত্রী ঝুনু বেগম (৩২) একই এলাকার মোসলেম উদ্দিনের মেয়ে। তাদের ২০ বছরের দাম্পত্য জীবনে এক ছেলে সন্তান রয়েছে।

জানা যায়, প্রায় ২০ বছর আগে প্রেম করে তারা বিয়ে করেছিলেন। তাদের দু‘জনের প্রেমের সম্পর্ক থাকা অবস্থায় ঝুনু বেগমকে অন্য জায়গায় বিয়ে দেন তার বাবা-মা। বিয়ের দু’দিন পরে ঝুনু বেগম ওই স্বামীকে ছেড়ে প্রেমিক মোফাজ্জলকে বিয়ে করে দাম্পত্য জীবন শুরু করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে স্ত্রীর কাছে টাকা চায় স্বামী মোফাজ্জল হোসেন। স্ত্রী টাকা দিতে অস্বীকৃতি জানালে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। তাদের কথা কাটাকাটির এক পর্যায়ে শাবল নিয়ে স্ত্রীর ওপর আক্রমণ করতে যান স্বামী। এ সময় স্ত্রী তার কাছ থেকে শাবল ছিনিয়ে নিয়ে স্বামীকে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই স্বামীর মৃত্যু হয়। হত্যার পর সারারাত লাশ পাহারা দিয়ে শুক্রবার সকাল পৌনে ১০টার দিকে থানায় গিয়ে আত্মসমর্পণ করে হত্যার ঘটনার বিবরণ দেন স্ত্রী ঝুনু বেগম।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্ত্রীকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। এই ঘটনায় আইনিপ্রক্রিয়া চলমান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments