শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাস্ত্রীকে ঘরে ফেরাতে কবর খুঁড়ে আল্টিমেটাম

স্ত্রীকে ঘরে ফেরাতে কবর খুঁড়ে আল্টিমেটাম

বাংলাদেশ প্রতিবেদক: ঘর ছেড়ে চলে যাওয়া স্ত্রীকে ফেরাতে ব্যর্থ হয়ে নিজ ঘরেই কবর খুঁড়েছেন জাফর হোসেন নামে এক ব্যক্তি।

ঘটনাটি ঘটেছে বরগুনা উপজেলার আয়লা ইউনিয়নের কদমতলা এলাকায়।বিষয়টি জানাজানি হলে শুক্রবার বিকেলে পুলিশ ও স্থানীয়রা গিয়ে জাফরের কবর খোঁড়া বন্ধ করে দেন।

এদিকে নিজ ঘরে কবর খোঁড়ার খবর পেয়ে এলাকাজুড়ে তৈরি হয়েছে চাঞ্চল্য। জাফরের বাড়িতে ভিড় করতে শুরু করেন আশপাশের মানুষজন।

জানা গেছে, প্রায় ১৩ বছর আগে ঢাকায় হাজেরা ও জাফরের বিয়ে হয়। বিয়ের পর থেকেই জাফরের সাথে হাজেরার বনিবনা হচ্ছিল না। পরে তারা বরগুনার গ্রামের বাড়িতে বসবাস শুরু করেন। বরগুনায় কিছু দিন থাকার পর পারিবারিক কলহ শুরু হলে দু’জন আলাদা থাকতে শুরু করেন। স্থানীয় জনপ্রতিনিধিরা বিষয়টি একাধিকবার মীমাংসা করার চেষ্টা করলেও হাজেরা তা মেনে নেননি।

পরে চলতি বছরের ২২ জুন রাগ করে স্বামীর চায়ের দোকানে বসবাস শুরু করেন হাজেরা। তাকে দোকান থেকে ঘরে ফিরিয়ে আনার চেষ্টায় ব্যর্থ হয়ে জাফর নিজের কবর নিজেই খুঁড়তে শুরু করেন।

তবে হাজেরা বলেন, ‘বিয়ের সময় আমার সাথে প্রতারণা করেছে জাফর। আগের স্ত্রীকে তালাক না দিয়েই মিথ্যা তালাকনামা তৈরি করে তা দেখিয়ে আমাকে বিয়ে করেছে। এ সব নিয়ে ঝামেলা শুরু হলে গ্রামে চলে আসি আমরা। বর্তমানে সংসারে অমনোযোগী হওয়ায় প্রায় সময় ঝগড়া হচ্ছে আমাদের মধ্যে। জাফরের মতো প্রতারকের সাথে আমি সংসার করতে পারব না।’

এ প্রসঙ্গে বরগুনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে স্থানীয়দের সহযোগিতায় ওই ব্যক্তিকে কবর খোঁড়া থেকে বিরত রেখেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments