শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাআক্কেলপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার

আক্কেলপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার

আতিউর রাব্বী তিয়াস: জয়পুরহাটের আক্কেলপুরে মারুফা আকতার (২৯) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার দুপুরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এর আগে দুপুর ১২ টার দিকে উপজেলার সোনামুখী ইউনিয়নের কাঠালবাড়ি গ্রামের রুহুল আমিনের বাড়ির মুরগির সেডের মধ্য থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত ওই গৃহবধু রুহুল আমিনের দ্বিতীয় স্ত্রী ছিলেন। প্রথম স্ত্রী মারা যাওয়ার পর তিনি গত চার মাস আগে দ্বিতীয় বিয়ে করেছিলেন।

পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, আর,কে,এম দাখিল মাদ্রাসার শিক্ষক রুহুল আমিনের প্রথম স্ত্রী মারা যাওয়ার পর গত চার মাস আগে জেলার ক্ষেতলাল উপজেলার মাহমুদ গ্রামের মৃত ইদ্রিস আলীর মেয়ে মারুফাকে বিয়ে করেন। মারুফার আগের স্বামী ১১ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। তবে রুহুল আমিনেরও ৪ বছর ও ৯ বছরের কন্যা সন্তানের জনক ছিলেন। মারুফা নাটোরে একটি বেসরকারী এনজিও প্রতিষ্ঠানে চাকুরি করতেন। তবে মাঝে মধ্যে তিনি রুহুল আমিনের বাড়িতে আসতেন। গত ৪ দিন আগে রুহুল আমিন গোপনে মারুফাকে তালক প্রদান করেন। সেই তালাকের বিষয়টি মারুফা জানতে পেরে গত শনিবার বিকেলে রুহুল আমিনের বাসায় আসেন। তার আগে রুহুল আমিন তাঁর বাড়ির মুল গেটে তালা মেরে বাড়ি থেকে নিরুদ্দেশ হন। এরপর রুহুল আমিনের পরিবারের অন্যান্য সদস্যরা তাকে ওই বাড়ির সামনে থেকে নিয়ে গিয়ে প্রতিবেশি শহিদুল ইসলামের ইসলামের বাড়িতে রাখেন। সেখানে রাতে থাকেন মারুফা। সকাল সাড়ে ছয়টার দিকে শহিদুলের বাড়ি থেকে বের হয়ে রুহুল আমিনের বাড়ির মুরগীর সেডের জানালার নেট কেটে ভেতরে ঢোকেন মারুফা। এরপর ওই সেডের মধ্যে মারুফার ঝুলন্ত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

নিহত গৃহবধু মারুফার মা মাহমুদা বেওয়া বলেন, গত চার মাস আগে আমার মেয়েকে বিয়ে দিয়েছি। বিয়ের পর থেকেই জামাই শুধু টাকা চায়, আমার মেয়েকে জামাই এটা কি করলো। সেই বাড়িতে নেই কেন? পালিয়েছে কে? তোমরা হামার মাইয়াডাকে অ্যানে দাও।

মারুফার বড় বোন মাসুদা আকতার বলেন, বোনের বিয়ের বয়স হয়েছে মাত্র চারমাস। এর মধ্যেই জামাই বার বার যৌতুকের জন্য মোটা অঙ্কের টাকা চাইতো। আজ সকালে বোনের মারা যাওয়ার খবর পেয়েছি। বোন আমার আতহত্যা করতে পারে না। বোনের স্¦ামী পালিয়েছে কেন?

স্থানীয় বাসিন্দা আল জাজির হোসেন বলেন, রুহুল আমি স্থানীয় আর কে এম দাখিল মাদ্রাসার শিক্ষক ছিলেন। গত চার দিন আগে সেই তার দ্বিতীয় স্ত্রীকে কোর্ট মাধ্যমে তালাক দিয়েছে বলে শুনেছি। রুহুল আমিনের বাড়ির মুরগির সেডের মধ্যে আজ সকালে গলায় ফাঁস দিয়েছিল ওই গৃহবধু। গ্রামের লোকজন দেখতে পেয়ে ওই মরদেহের গলার ফাঁস দেওয়া দড়ি কেটে মরদেহ মাটিতে নামিয়েছিল পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দীক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে রুহুল আমিনের বাড়ির মুরগির সেডের মধ্যে থেকে নিহত মারুফার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় আতহত্যার প্ররোচনায় মামলা দায়ের হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments