বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে শ্রেণি কক্ষের সিলিং ফ্যানে আগুণ, শিক্ষকসহ ৩ শিক্ষার্থী আহত

বাউফলে শ্রেণি কক্ষের সিলিং ফ্যানে আগুণ, শিক্ষকসহ ৩ শিক্ষার্থী আহত

অতুল পাল: বাউফলে একটি বিদ্যালয়ের শ্রেণি কক্ষে ক্লাস চলাকালিন সিলিং ফ্যানে আগুণ লেগে যাওয়ার ঘটনায় তাড়াহুড়ো করে বেড় হতে গিয়ে এক শিক্ষিকাসহ ৩ শিক্ষার্থী আহত হয়েছে। আজ বুধবার বাউফল পৌর শহরের আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়ে ওই ঘটনা ঘটেছে।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, আজ বুধবার বেলা সারে ১২ টার দিকে ৬ষ্ঠ শ্রেণির ক্লাস চলাকালিন হঠাৎ একটি সিলিং ফ্যানে আগুণ ধরে যায়। এসময় আতঙ্ক ছড়িয়ে পড়লে শ্রেণি কক্ষ থেকে তারাহুড়ো করে নামতে গিয়ে মোস. মাসুমা বেগম নামের এক শিক্ষিকা এবং শিক্ষার্থী মিনহা ও সামিয়াসহ কমপক্ষে ৩ শিক্ষার্থী আহত হয়। আহতদের মধ্যে শিক্ষার্থী সামিয়ার পা ভেঙ্গে যাওয়ায় তাকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসা. জাহানারা বেগম জানান, ৬ষ্ঠ শ্রেণিতে দুটি ফ্যান চলমান রয়েছে। আরো একটি ফ্যান লাগানো হয়েছে। নতুন ফ্যানটি লাগানোর পড়ে হঠাৎ আগুণ ধরে যায়। সম্ভবত: বৈদ্যুতিক সর্টসার্কিট থেকেই আগুণ লেগেছে বলে আমরা মনে করছি। আগুণ লাগার পড়ে শিক্ষার্থীরা ভয়ে তারাহুড়ো করে বের হতে গিয়ে সামিয়া নামের একটি মেয়ের পা বেঞ্চের সাথে থাক্কা লাগে। এরফলে তার পয়ের হাড়ে সামান্য ফাটল দেখা দিয়েছে। আমরা দ্রুতই তাকে হাসাপাতালে নিয়ে প্রয়োজনীয় চিকিৎসা দিয়েছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments