শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবগুড়ায় গলা কেটে ও পিটিয়ে ২ জনকে হত্যা, নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

বগুড়ায় গলা কেটে ও পিটিয়ে ২ জনকে হত্যা, নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ার গাবতলী ও শিবগঞ্জে পৃথক ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে একজনকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে খুন, একজনকে চোর সন্দেহে পিটিয়ে হত্যা ও এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, গাবতলী উপজেলায় পূর্ব শত্রুতার জেরে আব্দুর রহিম (৩০) নামের এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ১১টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। একই দিন সন্ধ্যা ৭টার দিকে গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের। পাঁচ কাথুলী গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত রহিম পাঁচকাতুলী গ্রামের মৃত খোকা মিয়ার ছেলে। এসব তথ্য নিশ্চিত করেছেন গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম।

তিনি জানান, পাঁচ কাথুলী গ্রামের মাসুদ ও আব্দুর রহিমের মধ্যে পূর্ব বিরোধ ছিল। এই বিরোধকে কেন্দ্র করে মাসুদ ও তার ভাই আব্দুর রাজ্জাক মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মাসুদকে ঘিরে ধরে এবং মাসুদের শ্বাসনালীতে চাকু দিয়ে মারাত্মক জখম করে। পরে তাকে দ্রুত শজিমেক হাসপাতালে ভর্তি করলে ১১টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে শিবগঞ্জে চোর সন্দেহে অমিত নামের এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বুধবার বেলা আড়াইটার দিকে তার লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিবগঞ্জ উপজেলার ডাকুমারা হাটের ট্রাকশ্রমিক ইউনিয়ন কার্যালয়ের পাশে লাশ দেখতে পান স্থানীয়রা। নিহত অমিত (৩৫) গাইবান্ধ জেলার গোবিন্দগঞ্জের চাঁদপাড়া গ্রামের জাফরুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন সময়ে চুরির অভিযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সব তথ্য নিশ্চিত করেন শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ তদন্ত ফাঁড়ির এসআই রিপন মিয়া। তিনি জানান, অমিত চুরির সাথে জড়িত। ডাকুমারা এলাকায় চুরির জন্য এসেছিলেন।

এসআই বলেন, অমিতের দেহে একাধিক মারধরের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ থেকে ধারণা করা হচ্ছে চুরি করতে গিয়ে ধরা পড়ার পর তাকে মারধর করা হয়। এতে অমিত মারা যান। পরে তার লাশ হাটের ভেতরে গলিতে রেখে দেয়া হয়। রিপন মিয়া আরো বলেন, লাশ মর্গে পাঠিয়ে দেয়া হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বলেন, ডাকুমারা হাট এলাকা থেকে একজনের লাশ উদ্ধার হয়েছে। মৃত্যুর কারণ জানতে পুলিশ কাজ করছে। বছর খানেক আগে এই ডাকুমারা এলাকার রব্বানী (কানা) মনোহারি দোকান ও সাইকেল গ্যারেজে চুরির ঘটনায় জড়িত ছিলেন তিনি।

অপরদিকে শিবগঞ্জে কুলসুম বেগম (২৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কিচক ইউনিয়নের বেড় পাতাইর গ্রামের বসতবাড়ির শয়নকক্ষ থেকে মঙ্গলবার ওই লাশ উদ্ধার করা হয়। কুলসুম ওই গ্রামের মুক্তার হোসেনের স্ত্রী। ঘটনার পর থেকে স্বামী মুক্তারসহ পরিবারের লোকজন পলাতক আছেন।

জানা যায়, গৃহবধূ কুলসুমের সাথে স্বামী মুক্তার হোসেনের দাম্পত্য জীবন সুখের ছিল না। দাম্পত্য জীবনে কোনো সন্তান না থাকায় তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত। মঙ্গলবার শয়নকক্ষের ফ্যানের সাথে ঝুলে থাকা কুলসুমের লাশ উদ্ধার করা হয়। শিবগঞ্জ থানা পুলিশের এসআই লতিফ বলেন, বুধবার গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এটা হত্যা নাকি আত্মত্যা তা জানা যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments