শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাউক্তত্যকারীদের হাত থেকে রক্ষা পেতে মেয়েকে বালিকা বধু বানিয়েও শেষ রক্ষা হয়নি...

উক্তত্যকারীদের হাত থেকে রক্ষা পেতে মেয়েকে বালিকা বধু বানিয়েও শেষ রক্ষা হয়নি পিতার

জয়নাল আবেদীন: উক্তত্যকারীদের হাত থেকে রক্ষা পেতে মেয়েকে বালিকা বধু বানিয়েও শেষ রক্ষা হয়নি পিতার । বিয়ের অনুষ্ঠান চলাকালে উক্তত্যকারী তার সাঙ্গপাঙ্গ নিয়ে এসে ব্যাপক লংকা কান্ড করে হাসপাতালে পাঠিয়েছে ৪ জনকে । এই ঘটনা রংপুরের কাউনিয়া উপজেলার মদামুদন গ্রামে ।

জানা গেছে মদামুদন দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রী স্কুলে যাওয়া-আসার সময় উত্যক্ত সহ প্রেম নিবেদন করত স্থানীয় আব্দুর রাজ্জাক মেম্বারের ছেলে এরশাদ মিয়া। বিষয়টি চরম পর্যায়ে গেলে ছাত্রি তার পরিবারকে ঘটনা জানিয়ে দেয় । অতপর মাস দেড়েক আগে ওই মেয়েকে একই উপজেলার বেইলি ব্রিজ পূর্ব চান্দঘাট এলাকার এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে দেন পরিবার।

বিয়ের পরবর্তী আয়োজনের অংশ হিসেবে গতকাল শুক্রবার কনের বাড়িতে অনুষ্ঠানের প্রস্তুতি চলছিলো । এদিকে অনুষ্ঠানের খবর পেয়ে উক্তত্যকারী এরশাদ ও তার সহযোগীরা এসে দেশীয় অস্ত্র দিয়ে বিয়ে অনুষ্ঠানের সামিয়ানা চেয়ার টেবিল সহ বাড়ি-ঘরে কোপানোসহ ভাঙচুর চালায়।এসময় পরিবারের সদস্যরা এগিয়ে এলে তাদের ওপর হামলা চালায়। হামলায় গুরুতর আহত হন কনের দাদা, দুই চাচা ও দাদী। পরে তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।কনের নানা বলেন, নাতনিকে বিয়ে করতে না পেরে প্রভাবশালী রাজ্জাক মেম্বরের ছেলে তাকে অপহরণের উদ্দেশে বাড়িতে এসেছিল। বাধা দিলে হামলা চালায় তারা।

বিষয়টি থানা পুলিশকে জানিয়েছি। কিন্তু পুলিশ এসে দুই পরিবারের সঙ্গে কথা বলে চলে গেছে। আমরা এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। এ ঘটনার পর ভয়ে বরপক্ষের লোকজন অনুষ্ঠানে আসেনি। এ ব্যাপারে অভিযুক্ত এরশাদ মিয়া দাবি করে, ওই ছাত্রীর পরিবার তাদের ওপর অতর্কিত হামলা চালিয়েছে। এতে তাদের পক্ষের লোকজনও আহত হয়েছে। এ বিষয়ে তারা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম সাংবাদিকদেও জানিয়েছেন বিষয়টি দুই পক্ষ মৌখিকভাবে জানিয়েছেন। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে এখন পযন্ত কেউ লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments