বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঝালকাঠিতে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

ঝালকাঠিতে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

রেজাউল ইসলাম পলাশ: সারাদেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঝালকাঠিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় শহরের ফায়ার সার্ভিস মোড়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জেলা আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তরুন কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক খশরু নোমান,জেলা আওয়ামী লীগ সদস্য ও ইউপি চেয়ারম্যান আবু সাইদ খান,পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাফিজ আল মাহামুদ,জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির, যুবলীগ নেতা কামাল শরিফ, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ মধু ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পারভেজ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন,দেশ বিরোধী বিএনপি জামায়াত আন্দোলনের নামে সাম্প্রদায়িক হানাহানি সৃস্টি করার লক্ষে পায়তারা করছে। এই স্বাধীনতা বিরোধীদের বিএনপি জামায়াত আন্দোলনের নামে লোডশেডিং এর নামে মিথ্যাচার করে সারাদেশে নৈরাজ্যের চক্রান্ত চালাচ্ছে। তাদের সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে নেতাকর্মীরে ঐক্যবদ্ধভাবে মাঠে থেকে কাজ করতে হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments