শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাপরীক্ষার রেজাল্ট খারাপ হওয়ায় বাসা থেকে পালিয়ে ঢাকায় আত্মগোপন, ১২দিন পর উদ্ধার

পরীক্ষার রেজাল্ট খারাপ হওয়ায় বাসা থেকে পালিয়ে ঢাকায় আত্মগোপন, ১২দিন পর উদ্ধার

জয়নাল আবেদীন: রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দুই শিক্ষার্থী আদহাম আলী সামি ও আলভী বিন আব্দুল্লাহর মিডটার্ম পরীক্ষার রেজাল্ট খারাপ হওয়ায় মানসিক ডিপ্রেশন থেকে উভয়ে বাসা থেকে পালিয়ে ঢাকায় আত্মগোপনে চলে যায়। অতপর আত্মগোপনে থাকার ১২ দিন পর সন্ধান পেয়ে উদ্ধার করেছে পুলিশ ।

শুক্রবার বেলা ১১টার দিকে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আবু মারুফ হোসেন সংবাদ সম্মেলন করে বলেন আলাভীর পিতা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিষয়ক কনসালটেন্ট এবং সামীর পিতা মেহেরপুর পল্লী বিদ্যুৎ অফিসের স্টোর-কিপার। গত ৩১ জুলাই রংপুর ধাপ শ্যামলী লেন থেকে ওরা দুজন নিখোঁজ হয়ে যায় । এরপর আলভী ও সামীর পরিবার তাদেরকে খোঁজাখুজি করে না পেয়ে ১আগষ্ট কোতয়ালী থানায় জিডি করে ।সংবাদ সম্মেলনে বলা হয় আলভী ও সামী একই ক্লাশের পরস্পর বন্ধু ও একই পাড়ায় বসবাস করে। মিডটার্ম পরীক্ষার রেজাল্ট খারাপ হওয়ায় মানসিক ডিপ্রেশন থেকে উভয়ে বাসা থেকে পালিয়ে ঢাকায় চলে যায়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গত ৩১জুলাই বিকাল অনুমান সাড়ে ৫টায় বাসা থেকে বের হয়ে তারা প্রথমে লালমনিরহাটে যায়, পরে ট্রেন যোগে ঢাকায় চলে যায়। চলে যাওয়ার সময় তারা মোবাইল ফোন বা কোন প্রকার ইলেক্ট্রনিক্স ডিভাইস সঙ্গে নেয়নি। ফলে তাদের চলে যাওয়া নিয়ে নানা ধরণের প্রশ্ন দেখা দেয়।

অবশেষে উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেনের নির্দেশনা ও কোতয়ালী থানা পুলিশের তৎপরতায় তাদেরকে উদ্ধার করা সম্ভব হয়। পরবর্তীতে উদ্ধারকৃত ছাত্রদ্বয়কে তাদের স্ব-স্ব পরিবারের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments