শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটায় খাবার হোটেলসহ ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা

কুয়াকাটায় খাবার হোটেলসহ ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কুয়াকাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪টি ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদেরকে ৮০ হাজার টাকা জরিমানা করেছে।

মঙ্গলবার সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত কুয়াকাটা পৌর শহরের বিভিন্ন পয়েন্টের। খাবার হোটেলে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

এসময় খাবার হোটেল আল-মদিনা ৩০ হাজার , হোটেল যমুনা, ২০হাজার, হোটেল জয়, ১০হাজার টাকা ও হোটেল বৈশাখীকে ২০হাজার টাকা জরিমানা করা হয়।

কুয়াকাটা ভ্রমণে আসা পর্যটকদের পঁচা এবং বাসী খাবার সরবরাহ করার অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৩ ধারায় খাবার হোটেল গুলোকে এই জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ছেন মং রাখাইন ও কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের এস আই রিপন আহম্মেদের টিম।

এসম নির্বাহী ম্যাজিষ্ট্রেট ছেন মং রাখাইন গনমাধ্যমকে বলেন, কুয়াকাটায় পর্যটক সেবার মান নিশ্চিত করতে এ অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments