বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে চালকের হাত পা বেঁধে ইজিবাইক ছিনতাই

সাপাহারে চালকের হাত পা বেঁধে ইজিবাইক ছিনতাই

বাবুল আকতার: নওগাঁর সাপাহারে চালককে বেঁধে রেখে রাস্তা থেকে একটি ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ইজিবাইক চালক আশরাফুল ইসলাম (২৬)জানান, সোমবার সন্ধ্যায় সাপাহার বাজারের তিলনা মোড়ে সে ইজিবাইক নিয়ে যাত্রীর অপেক্ষায় দাঁড়িয়ে ছিল। এমন সময় অপরিচিত দুই ব্যক্তি এসে তার ইজিবাইকটি পোরশার শিশাবাজারে যাওয়ার জন্য ৩শ টাকায় রিজার্ভ ভাড়া করে। সে ওই দুই যাত্রী নিয়ে শিশাবাজারের উদ্দেশ্যে রওয়ানা হলে রাস্তায় আরো ২’জন যাত্রী তার গাড়ীতে ওঠে।

তিলনা চাঁচাহার গ্রামের অদুরে একটি আমবাগানের নিকট পৌঁছিলে যাত্রীবেশী ছিনতাইকারীরা তাকে রাস্তার উপর থামিয়ে ধারালো চাকু বের করে ও গাড়ীটি ছিনিয়ে নেয়ার চেষ্ট করে। এসময় চালক আশরাফুল সহজে তার ইজিবাইকটি না দিলে ছিনতাইকারীরা তাকে মারপিট শুরু করে। এক পর্যায় চালক আশরাফুলের হাত,পা ও মুখ বেধেঁ রাস্তার পাশে ফেলে রেখে ছিনতাইকারীরা তার ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। পরে পথচারীরা হাত,পা বাধা অবস্থায় ওই যুবককে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এ ভর্তি করে।

চালক আশরাফুল উপজেলার পিছলডাঙ্গা মধ্যপাড়া গ্রামের তোফাজ্জল হোসেন (চেরুর) ছেলে বলে জানা গেছে।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাবিবুর রহমান সংবাদ পেয়ে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে রাতেই উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা চালালেও ছিনতাইকারীদের কোন সন্ধান করতে পারেননি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments