শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাআক্কেলপুরে ব্যবসায়ীর লাশ উদ্ধার

আক্কেলপুরে ব্যবসায়ীর লাশ উদ্ধার

আতিউর রাব্বী তিয়াস: জয়পুরহাটের আক্কেলপুর কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন তালতলীবাজারের পাশের বস্তির এক তালাবদ্ধ ঘর থেকে আজ মঙ্গলবার বিকেল ৫টার সময় অর্ধগলিত অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সে দিনাজপুরের বাংলা হিলির (হাকিমপুর) উপজেলার রাজধানীর মোড় এলাকার দুলাল হোসেন (৩৫)। পেশায় ভারতীয় ভারতীয় জিরা ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কেন্দ্রীয় শহীদ মিনারে পাশে রেল জমিতে গড়ে তোলা ফজলুর রহমানের বস্তির একটি ঘরে ভাড়া থাকতেন দুলাল হোসেন। তার সাথে ওই ঘরে মাঝে মধ্যে সর্ম্পকে এক ভাতিজা (১৭) থাকতেন। দুলাল প্রতিদিন সকালে তিতুমীর আন্তঃনগর ট্রেনে উঠে হিলির উদ্দেশ্যে রওনা হতেন আবার রাতে সীমান্ত আন্তঃনগর ট্রেনে ওই ঘরে এসে থাকতেন। আজ বেলা ১১টার দিকে ওই বস্তির মালিক দূর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। এরপর পুলিশ এসে দুলালের ওই ঘরের দরজার বাহির থেকে তালা, এবং ভেতরে মরদেহের মুখের উপরে বালিশ দেখতে পায়। ঘটনাস্থলে ক্রাইমসিন ম্যানেজমেন্ট টিমকে খবর দেওয়া হলে বিকেল ৫ টার সময় ঘরের তালা ভেেেঙ্গ লাশ উদ্ধার করে।

বস্তির মালিক ফজলুর রহমান বলেন, গত রোববার দুপুরে দুলালের পাশের ঘরে থাকা ভাড়াটিয়ে আমাকে জানায় দুলালের ঘরে মারামারির শব্দ শুনতে পান। তখন আমি আর ওই ঘরের দিকে যাইনি। আজ বেলা ১১ টার দিকে ওই ঘর থেকে দূর্গন্ধ পেয়ে ঘটনাটি পুলিশকে জানাই।

নিহত দুলালের সাথে ব্যবসা করতেন পাশের গ্রাম চুড়িপট্টি গ্রামের বাসিন্দা পারুল বেগম বলেন, আমার সাথে দুলাল ভারতীয় জিরা ব্যবসা করতেন। সেই সুবাদে দুলাল আমার কাছ থেকে টাকা ধার নিয়েছিল। সেই টাকা নিতে আমি এর আগে এসেছিলাম দুলালের কাছে। আজ সকালে আবারো টাকা নিতে এসে দেখি দুলালের ঘর থেকে দূগন্ধ বের হচ্ছে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দীক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে দেখি দুলালের ঘরের দরজার বাহিরে তালা ঝুলানো। এরপর ঘরের বাহির দিকের জানালা দিয়ে ভেতরে দেখা যায় দুলালের মরদেহ ফুলে উঠেছে। তার মুখের উপরে একটি বালিশ রাখা হয়েছে। বিষয়টি গভির তদন্তের জন্য ঘটনাস্থলে ক্রাইমসিন ম্যানেজমেন্ট টিমকে ঁজানানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments