বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ছাত্রলীগের স্মরণকালের শোক র‌্যালি

রংপুরে ছাত্রলীগের স্মরণকালের শোক র‌্যালি

জয়নাল আবেদীন: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভাগীয় নগরি রংপুরে স্মরণকালের শোক র‌্যালি বের করে জেলা ছাত্রলীগ। নগরীর প্রায় দু কিলোমিটার সড়কে প্রায় ৬ হাজার নেতা-কর্মী ও সমর্থক এতে অংশ নেন।

মঙ্গলবার দুপুর থেকে শোক র‌্যালিতে অংশ নিতে বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড থেকে নেতা-কর্মীরা রংপুর জিলা স্কুল মাঠে জড়ো হতে থাকে। এরপর বেলা সাড়ে ৩টার দিকে শোক র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পাবলিক লাইব্রেরি মাঠের সমাবেশে গিয়ে অবস্থান নেয় । শোক র‌্যালিতে হাজারো নেতা-কর্মী কালো ও সাদা পোশাকে অংশ নেন। কয়েক হাজার নেতা-কর্মীর অংশগ্রহণে পাবলিক লাইব্রেরি মাঠে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর আলোচনা সভা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু। এর আগে আলোচনা সভা ও সমাবেশের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দীন আহমেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ।

পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক একেএম তানিম আহসান চপল। সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আগামীতে সব ষড়যন্ত্রকে মোকাবিলা এবং শোককে শক্তিতে রূপান্তরিত করে দলের নেতা-কর্মীদের দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করতে প্রস্তুত থাকার আহবান জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments