বাংলাদেশ প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নে অবস্থিত তাহ্খানা মসজিদ সংলগ্ন পুকুরে শিবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে এ্যাংলিং(সিপ/হুইল)এর মাধ্যমে মৎস্য শিকারের আয়োজন করা হয়।

গত ২৩ আগষ্ট ২০২২ইং তারিখে উপজেলা প্রশাসন এক বিজ্ঞপ্তীর মাধ্যমে তাহ্খানা মসজিদ সংলগ্ন পুকুরে এ্যাংলিং(সিপ/হুইল)দিয়ে মৎস্য শিকারের জন্য ব্যাংকে ১৫০০০/-পনের হাজার টাকা জমা দিয়ে ১টি ঘাটে ৪ টি সিপ বসানোর অনুমতি পাওয়া যায়।

তাহ্খানা মসজিদ সংলগ্ন পুকুরে আজ ৬ সেপ্টেম্বর সকাল ৯ টা থেকে ৭ সেপ্টেম্বর সকাল ৯টা পর্যন্ত,২৪ ঘন্টা সিপ/হুইল দিয়ে মৎস শিকার করার অনুমতি দেওয়া হয়।

এই বছর পুকুরে মোট ২৮টি ঘাট ক্রয় করে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটি আসা মৎস্য শিকারীগণ। সকালে লটারীর মাধ্যমে ঘাট নির্ধারণ করা হয়,সকাল থেকে উৎসব মুখর পরিবেশে মৎস্য শিকার করছেন মৎস্য শিকারীগণ। মৎস্য শিকার দেখতে পুকুর প্রান্তে অসংখ্য মানুষ উপস্থিতি হয়েছে।

সকাল থেকে ছোট বড় অনেক ধরনের মাছ ধরা পরছে মৎস্য শিকারীদের হুইলে,শেষ খবর পাওয়া পর্যন্ত সবচেয়ে বড় ১৩ কেজি ওজনের মাছ শিকার করেছেন কানসাট এলাকার মেসার্স আওয়াল এন্টারপ্রাইজ,এর আগে ১২ কেজি ওজনের মাছ শিকার করেছেন নওগাঁ জেলার একজন।

Previous articleকলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে বেড সংকটে চিকিৎসা চলে মেঝেতে
Next articleকলাপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।