আহম্মদ কবির: জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি নজিরবিহীন লোডশেডিং, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য বৃদ্ধিসহ ভোলায় পুলিশের গুলিতে নুরে আলম,ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম এবং নারায়ণগঞ্জ জেলা যুবদল নেতা শাওন প্রধানের হত্যার প্রতিবাদে তাহিরপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ (১১সেপ্টেম্বর)রবিবার তাহিরপুর উপজেলা বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ।সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও তাহিরপুর উপজেলা আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে,সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক ও তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুনাব আলীর সঞ্চালনায়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও কর্মসূচির টিম প্রধান নাদের আহমেদ,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি,ধর্মপাশা উপজেলা বিএনপির সভাপতি ও ধর্মপাশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মোতালিব খান,সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি আনসার উদ্দিন,সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি সেলিম উদ্দিন,সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল,সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হক,সুনামগঞ্জ জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মোঃ শওকত,সুনামগঞ্জ জেলা বিএনপির মানবাধিকার বিষয়ক সম্পাদক রাখাব উদ্দিন,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামসুজ্জামান,(জামান)সাধারণ সম্পাদক মনাজ্জির হোসেন,সুনামগঞ্জ জেলা ছাত্রদের আহবায়ক জাহাঙ্গীর আলম,প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Previous articleহাতিয়াতে ৩২০০ লিটার ডিজেল জব্দ
Next articleরাজশাহী জেলা পরিষদ নির্বাচনে আ’লীগ মনোনিত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।