আহম্মদ কবির: তাহিরপুর উপজেলা প্রতিনিধিঃসুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় এক শিক্ষিকার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায়,জাতীয় দৈনিক সকালের সময় পত্রিকার,তাহিরপুর উপজেলা প্রতিনিধি সাংবাদিক সাবজল হোসাইন কে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দেন,উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের দুধের আউটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নুরুন নাহার।

এ ব্যাপারে গতকাল বুধবার(১৪সেপ্টেম্বর)সাংবাদিক সাবজল হোসাইন জীবনের নিরাপত্তা চেয়ে তাহিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি(ডিডি)করেন।যার জিডি নং ৬৭৪,

জানা যায়, গত ২৪ শে আগস্ট ঢাকা থেকে প্রকাশিত দৈনিক সকালের সময় পত্রিকায় ‌‘সেই প্রধান শিক্ষিকা নুরুন নাহারকে অপসারণ ও শাস্তির দাবিতে গ্রামবাসির অভিযোগ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের জের ধরে ০৬ সেপ্টেম্বর রাত ৮ দিকে নুরুন নাহারের ব্যবহৃত (০১৭২৮০৩৫২৮৭) নম্বর থেকে সাংবাদিক সাবজল হোসাইন এর ব্যক্তিগত মুঠোফোন নম্বরে ফোন করে অকথ্য ভাষায় গালাগালি করে প্রাণনাশের হুমকি দিয়ে ফোন রেখে দেয়। এর কিছুক্ষণ পর আরেকটি অজ্ঞাত ব্যাক্তির এই ০১৭৩৪৭৬১৫১৭ নাম্বার থেকেও কল দিয়ে অকথ্য ভাষায় গালি-গালাজ করে দেখে নেয়ার হুমকি দিয়ে কল রেখে দেয়।

এ ঘটনায় তিনি সুনামগঞ্জ জেলা ও তাহিরপুর উপজেলার অন্যান্য সাংবাদিকদের বিষয়টি অবগত করে বুধবার জীবনের নিরাপত্তা চেয়ে তাহিরপুর থানায় একটি জিডি করেন।

এ ব্যাপারে সাধারণ ডায়েরিতে উল্লেখিত শিক্ষিকা নুরুন নাহার এর ব্যবহৃত ০১৭২৮০৩৫২৮৭এই নাম্বারে একাধিকবার ফোন করলেও সংযোগ বিচ্ছিন্ন থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে সাংবাদিক সাবজল হোসাইন জানান,প্রধান শিক্ষিকা নুরুন নাহারের বিরুদ্ধে জাতীয় দৈনিক সকালের সময় পত্রিকায় সংবাদ প্রকাশের পর ওই শিক্ষিকার নাম্বার সহ আরো একাধিক নম্বর থেকে আমাকে ফোন করে অকথ্য ভাষায় গালি-গালাজ ও দেখে নেয়ার হুমকি দিয়ে ফোন কেটে দেয়। যার কল রেকর্ড সংরক্ষিত আছে। আমি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হুমকিদাতাদের আইনের আওতায় আনার আহ্বান জানিয়েছি।

 

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন জানান, সাংবাদিক সাবজল হোসাইন একটি জিডি করেছেন। গুরুত্বসহকারে ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Previous articleরাজশাহীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার
Next articleনোয়াখালীতে জেলা পরিষদ নির্বাচন: ৬০ প্রার্থীর মনোনয়ন জমা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।