মোঃ জালাল উদ্দিন: বিএনপির কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সারাদেশে বিএনপির নেতাকর্মীদের শান্তিপূর্ণ আন্দোলনে পুলিশি ও সরকার দলীয় আওয়ামী সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের অংশগ্রহণে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

রবিবার ১৮ সেপ্টেম্বর ২০২২ইং, বিক্ষোভ মিছিলটি শহরের পেট্রোল পাম্প চত্ত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে শ্রীমঙ্গল রেলওয়ে ষ্টেশন প্রঙ্গনে এসে শেষ হয়। মিছিল পরবর্তী প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় উপজেলা বিএনপির সভাপতি মোঃ নূরুল আলম সিদ্দিকীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক তুহিন চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র সভাপতি মোঃ আরেফীন আলী, সহ সভাপতি মোঃ শামীম আহমেদ, যুগ্ম সম্পাদক-১ মোঃ মকসুদ আলী, যুগ্ম সম্পাদক-২ মোঃ আজীর উদ্দিন, সহ যুববিষয়ক সম্পাদক মোঃ আব্দুল কাদির, উপজেলা যুবদলের আহবায়ক মোঃ মহিউদ্দিন ঝারু, পৌর যুবদলের সদস্য সচিব প্রণব বৈদ্য, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবাহক মোঃ বেলাল আহমদ, জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক মোঃ জালাল উদ্দিন প্রমুখ।

এ সময় প্রতিবাদ সভায় বক্তারা বলেন, গত শুক্রবার কুলিল্লায় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুবু ভাই, উনার সহধর্মিণী, রাজধানীর বনানীতে জনতার মেয়র তাবিথ আউয়ালসহ সারা দেশের নেতাকর্মীদের উপর হামলা, মামলা ও গুমের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। আগামীতে এমন ঘটনার পুনরাবৃত্তি ঘটলে প্রতিবাদ নয় প্রতিরোধ গড়া হবে হুসিয়ারী দেন নেতৃবৃন্দ। সভাশেষে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব মোঃ মুজিবুর রহমান চৌধুরী (হাজী মুজিব) সাহেবের জন্য আশু রোগমুক্তির জন্য দোয়া কামনা করা হয়।

Previous articleবেগমগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ ১০ মামলার আসামি গ্রেফতার
Next articleউল্লাপাড়ায় একদল শিয়ালের আক্রমণে ২ জন আহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।