শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাটেকনাফের ক্যাম্পে সালমান শাহ গ্রুপের অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে যুবককে পিটিয়ে হত্যা

টেকনাফের ক্যাম্পে সালমান শাহ গ্রুপের অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে যুবককে পিটিয়ে হত্যা

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

রোববার (১৮ সেপ্টেম্বর) ভোরে এক দল সন্ত্রাসী মো. ইলিয়াস নামের ওই রোহিঙ্গাকে বাসা থেকে বের করে পিটিয়ে হত্যা করে। পরে খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের স্বজনরা জানায়, ভোররাতে কয়েকজন মো. আলম, রফিক, নুর কালাম, মো. শাহ সহ কয়েকজন সন্ত্রাসী তাকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করে। পরে মৃত্যু নিশ্চিত করে তারা পাহাড়ের দিকে চলে যায়।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ইলিয়াস এক সময় ডাকাত সালমান শাহ গ্রুপের সদস্য ছিল। তবে পরে সে ওই গ্রুপ থেকে বের হয়ে যায়, থানায় তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

স্থানীয় সূত্র জানিয়েছে, নিহত ইলিয়াছ এক সময় ডাকাত জকির গ্রুপেরও সদস্য ছিল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments