মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে ১৫ গ্রাম হেরোইনসহ দুই মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। ঘটনাটি ঘটেছে, রবিবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ৯টার দিকে।

গ্রেফতারকৃতরা হলেন,গোবিন্দল গ্রামের মোঃ শহিদ মিয়ার ছেলে ওবায়দুল্লাহ ও পৌরএলাকার আঙ্গারিয়া মহল্লার মৃত দুদু মিয়ার ছেলে মোঃ শরীফ (৩৫)।

জানাগেছে, মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ মোশাররফ হোসেনের নেতৃত্বেএসআই মো. কায়সার হামিদ সর্ঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে সিংগাইর পৌরএলাকার আঙ্গারিয়া এলাকায় অভিযান চালান। এ সময় শরীফের মুদি দোকানের সামনে থেকে ওবায়দুল্লাহ ও শরীফকে আটক করেন।তাদের দেহ তল্লাশি করে ১৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার অনুমান মূল্য ১ লক্ষ ৫০ হাজার টাকা।সোমবার সকালে সিংগাইর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। সোমবার বিকেলে দুই আসামীকে আদালতে পাঠানো হয়েছে। আসামীদের নামে সিংগাইর থানায় ও আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

Previous articleজিএম কাদেরের মনোনয়ন-পদ বাণিজ্যের অভিযোগ দুদকে
Next articleহাতিয়াতে কীটনাশক পানে গৃহবধূর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।