কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক কারাবারি নিহত হয়েছে। এ সময় ২ লাখ ২০ হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) ভোরে টেকনাফ স্থল বন্দরের হাফ কিলোমিটার উত্তরে ইকোপার্ক এলাকা সংলগ্ন পাহাড়ে এ ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক নিহতের নাম-পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫-এর সহকারী পরিচালক মোঃ বিল্লাল উদ্দিন।তিনি আরও বলেন, ‘ইকোপার্ক এলাকা সংলগ্ন পাহাড়ে একটি মাদকের চালান আসার খবর পেয়ে ভোরে অভিযানে যায়। এ সময় আমাদের ওপর গুলি চালায় মাদক কারবারিরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে আহতাবস্থায় একজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার নাম-পরিচয় পাওয়া যায়নি।

এদিকে দমদমিয়ার অপর পয়েন্টে আরও একজনের মরদেহ ভেসে এসেছে বলে জানা গেছে। টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, ‘দমদমিয়া এলাকা থেকে মুবিন (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত যুবক মুবিন হোয়াইক্যং ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কাটাখালী পশ্চিমপাড়ার আবদুর রহিমের ছেলে।

Previous articleহাতিয়াতে কীটনাশক পানে গৃহবধূর মৃত্যু
Next articleফের মিলন দম্পত্তীর প্রতারণা, দ্বারে দ্বারে ঘুরছে যুবতী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।