শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালিত

চাঁপাইনবাবগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালিত

ফেরদৌস সিহানুক শান্ত: নানা আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত হয়েছে। অনুষ্ঠানের মধ্যে ছিল আনন্দ শোভাযাত্রা, কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল।

জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন এসব কর্মসূচির আয়োজন করে। আজ বুধবার সকাল সাড়ে ৯ টায় বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে জেলা শহরের শহীদ মনিমুল হক সড়কের পাঠানপাড়াস্থ দলীয় কার্যালয় থেকে আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের হুজরাপুর এলাকা হয়ে একই স্থানে এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান। পরে নেতৃবন্দরা কেক কাটেন।

শেষে বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্যান্য সদস্যদের আত্মার মাগফেরাত ও শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, যুগ্ম সম্পাদক ও চাঁপাইনববগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত নারী সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি এমপি, সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, পৌর যুবলীগের সভাপতি রাকিবুল হাসান বিরু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহীদ প্রমূখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments