শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে সংবাদ সংগ্রহে বাধা ও আক্রমণের প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন

সোনারগাঁওয়ে সংবাদ সংগ্রহে বাধা ও আক্রমণের প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাওয়ে সাব- রেজিস্ট্রি অফিসে ২৭ লাখ টাকা রাজস্ব ফাঁকির অনুসন্ধান কালে সাংবাদিকদের বাধা ও আক্রমণের প্রতিবাদে সোনারগাঁও প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলা ও সোনারগাঁও উপজেলার গণমাধ্যম কর্মীদের সম্মিলিত উপস্থিতিতে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে উপস্থিত সাংবাদিকরা বলেন, সাংবাদিকদের হুমকি-ধমকি দিয়ে অন্যায়ের বিরুদ্ধে কলম বন্ধ করা যাবে না।

জীবন বাজি রেখেই আমরা সমাজের অসঙ্গতিগুলো তুলে ধরি। আজ সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় আমাদের সহকর্মীদের প্রাণনাশের হুমকির সম্মুখীন হতে হচ্ছে, বাংলাদেশ সরকারের প্রায় ২৭ লক্ষ টাকার রাজস্ব ফাঁকির সংবাদ সংগ্রহ করতে গেলে বাধা, আক্রমণের পর প্রাণনাশের হুমকি দেওয়া হয়। যা সাংবাদিক সমাজ কোনোভাবেই মেনে নিতে পারে না। হুমকিদাতা একাধিক মামলার আসামি, সাব রেজিস্ট্রেরি অফিসের ভেন্ডারদের সেক্রেটারি শহীদ সরকার ও দলিল লেখক মাহবুবুর রশিদ নয়নেকে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

বক্তারা আরো বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে শহীদ সরকার ও মাহবুবুর রহমান রশিদ নয়নকে গ্রেফতার করা না হলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে আবারো মানববন্ধন করা হবে। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলটি সোনারগাঁও প্রেস ক্লাব থেকে সোনারগাঁও উপজেলা চত্বরে হয়ে উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে একটি স্মারকলিপি দিয়ে মানব বন্দন ও প্রতিবাদ সমাবেশ শেষ হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments