বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে পূজামন্ডপে নিরাপত্তা জোরদার, সার্বক্ষণিক পুলিশের পরিদর্শন

তাহিরপুরে পূজামন্ডপে নিরাপত্তা জোরদার, সার্বক্ষণিক পুলিশের পরিদর্শন

বাংলাদেশ প্রতিবেদক: সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজামণ্ডপের নিরাপত্তা জোরদারে তৎপর রয়েছে সুনামগঞ্জের তাহিরপুর থানার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নে প্রতিটি মন্ডপে সিসি ক্যামেরার আওতায় গড়ে তোলা হয়েছে নিরাপত্তা বলয়।

সবকটি পূজামন্ডপে সার্বক্ষণিক নজরদারিতে রয়েছে আনসার ও গ্রামপুলিশ সদস্যরা।এছাড়াও সার্বক্ষণিক পরিদর্শনে রয়েছে পুলিশের একটি চৌকসটিম।

সোমবার (৩,অক্টোবর) তাহিরপুর থানা অফিসার ইন-চার্জ সৈয়দ ইফতেখার হোসেন এর নির্দেশে,টেকেরঘাট পুলিশ ফাঁড়ির ইন-চার্জ খায়রুল আমল এর নেতৃত্বে, প্রতিদিনের ন্যায় পুলিশের একটি চৌকসটিম শ্রীপুর উত্তর ইউনিয়নের বড়ছরা গোপিকা বাড়ি পূজামণ্ডপ,টেকেরঘাট সার্বজনীন পূজামণ্ডপ ও ভোরাঘাট সার্বজনীন পূজামণ্ডপ সহ বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এ সময় মন্ডপগুলোর নিরাপত্তা বিষয়ে খোঁজ খবর নেন পুলিশের এই অফিসার। মন্ডপে নিরাপত্তার দায়িত্বে থাকা কর্তব্যরত আনসার ও গ্রামপুলিশ সদস্যসহ স্বেচ্ছাসেবকদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন তিনি।এছাড়াও বিভিন্ন পূজা উৎযাপন কমিটির নেতৃবৃন্দ ও পুরোহিতদের সাথে কুশল বিনিময় করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন টেকেরঘাট দুর্গামন্দিরের সভাপতি অনিমেষ পাল অমল,নয়াবন্দ শ্রী শ্রী জয়দুর্গা যুব সংঘের সভাপতি করুণা পাল,বাংলাদেশ পুজা উৎযাপন পরিষদ তাহিরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক গণেশ তালুকদার প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments