বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় আশ্রাফ একাডেমির ম্যানেজিং কমিটির সভাপতি হলেন হাসিব গাজী

কলাপাড়ায় আশ্রাফ একাডেমির ম্যানেজিং কমিটির সভাপতি হলেন হাসিব গাজী

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ধানখালী এস.এইচ এন্ড আশ্রাফ একাডেমি’র ম্যানেজিং কমিটির নির্বাচনে গাজী মো. হাসিবুল ইসলামকে সভাপতি করে এগারো সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি করা হয়।

মঙ্গলবার বেলা ১১ টার দিকে বিদ্যালয়ের অফিস কক্ষে আনুষ্ঠানিকভাবে দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনার পল্লী সঞ্চয় ব্যাংক কলাপাড়া শাখার ব্যবস্থাপক প্রদীপ কুমার হাওলাদার আগামী দুই বছরের জন্য এ কমিটি ঘোষণা করেন। তিনি বলেন, প্রতিদ্বন্দী কোন প্রার্থী না থাকায় গাজী মো. হাসিবুল ইসলামকে সভাপতি করে এগারো সদস্যের পূণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

অন্যান্য সদস্যরা হলেন, সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুখ রঞ্জন তালুকদার, অভিভাব সদস্য আ. রহিম খাঁন, মুহা: মিজানুর রহমান, মো. আ: সালাম হাওলাদার, মো. শাহীন মোল্লা, সংরক্ষিত অভিভাবক সারমিন আক্তার, সাধারন শিক্ষক প্রতিনিধি মো. হুমায়ুন কবির, মো. ফেরদাউস মিয়া, মহিলা শিক্ষক প্রতিনিধি মোসা. আসমা বেগম প্রমুখ। এছাড়াও পরবর্তী সময়ে আরেকজন সদস্যকে কো-অপ্ট করে নেয়া হবে।

এসময় অন্যান্যের মধ্যে কলাপাড়া সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস অর্নাস কলেজ ছাত্র সংসদ’র সাবেক ভিপি জিয়াউর রহমান জিয়া, গাজী মশিউর রহমান, গাজী রাইসুল ইসলাম রাজীব, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও গন মাধ্যম কর্মীসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments