বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে গরু ও মুরগী বোঝাই পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

পাঁচবিবিতে গরু ও মুরগী বোঝাই পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার নওদা এলাকায় মুরগি বোঝায় ও গরুবাহী দুই পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে গরুবাহী পিকআপের চালক নিহত ও আহত হয়েছে ৩ জন। মঙ্গলবার বিকেল সাড়ে সন্ধ্যার আগে এ দুর্ঘটনাটি ঘটে।

পাঁচবিবি ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে প্রেরণ করেছেন। নিহত চালক হলেন নীলফামারীর সৈয়দপুর উপজেলার চিকলী গ্রামের বাবলু হোসেন (৪৫)। আহতরা হলেন, ওই উপজেলার কাইয়ুম হোসেনের ছেলে সোহেল (২৫) সিপাহি পাড়ার আজিজার রহমানের ছেলে শফি (৪০) ও জয়পুরহাটের কালাই উপজেলার পুনট গ্রামের আক্কাস আলীর ছেলে আবু ছায়েদ (২৫)।

প্রত্যক্ষদর্শীরা বলেন, মুরগি বোঝাই পিকআপ ভ্যানটি বেপরোয়া দ্রুতগতিতে চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বলেন, পাঁচবিবি থেকে একটি গরু বোঝাই পিকআপ ভ্যান সৈয়দপুর যাচ্ছিল এবং অপরদিকে দিনাজপুরের বিরামপুর থেকে মুরগি বোঝাই পিকআপ ভ্যান জয়়পুরহাটে যাচ্ছিল। নওদা এলাকায় মুখোমুখি সংঘর্ষে এক চালক নিহত ও আহত হয়েছে ৩ জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments