সোমবার, মে ৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি'র অভিযানে ফেনসিডিল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র অভিযানে ফেনসিডিল উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বিশ্বনাথপুর মাঠ নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৯৯ বোতল ফেন্সিডিল আটক করে ৫৯ বিজিবি’র একটি টহল দল।

৫৯ বিজিবি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় নিজস্ব তথ্যের ভিত্তিতে ০৪ অক্টোবর ২০২২ তারিখ দিবাগত রাত ৩ টার সময় চৌকা বিওপির হাবিলদার মোঃ এমদাদুল কবির এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৭৭ মেইন হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বিশ্বনাথপুর মাঠ নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৯৯ বোতল ফেন্সিডিল আটক করতে সক্ষম হয়।আটককৃত ফেন্সিডিল এর সিজার মূল্য-৩৯,৬০০/- (ঊনচল্লিশ হাজার ছয়শত) টাকা। আটককৃত ফেন্সিডিল এর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।

এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এবং বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments