শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাপীরগাছায় অজ্ঞান পার্টির ৬ সদস্য গ্রেপ্তার

পীরগাছায় অজ্ঞান পার্টির ৬ সদস্য গ্রেপ্তার

জয়নাল আবেদীন: পুলিশ ইচ্ছে করলেই অপরাধীকে ধরতে পারে তার দৃষ্টান্ত স্থাপন করেছেন রংপুরের পীরগাছায়। এই উপজেলার ছাওলা ইউনিয়নের গাবুড়া এলাকার আজগার আলীর বাড়িতে নতুর কৌশলে চুরির ঘটনা ঘটে। এই চুরির ঘটনায় টানা কয়েক দিনের অভিযানে অজ্ঞান পার্টির ৬ সদস্যকে গ্রেপ্তার সহ মালামাল উদ্ধার করেছে পুলিশ।

এ সময় স্বর্ণালংকার, নগদ টাকাসহ চোরাই মালামাল উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ ।শুক্রবার সকালে গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন রংপুর জেলার সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ। তিনি বলেন, কিছু দিন আগে পীরগাছা উপজেলার ছাওলা ইউনিয়নের গাবুড়া এলাকার আজগার আলীর বাড়িতে অভিনব কায়দায় চুরির ঘটনা ঘটে।এক নারী কৌশলে তাদের বাড়িতে এসে রান্নার কাজে সহযোগিতা করার সময় খাবারের সঙ্গে ওষুধ মিশিয়ে দেয়। যা খাওয়ার পর রাতে বাড়ির সকলেই অজ্ঞান হয়ে যায়। পরবর্তীতে গভীর রাতে অজ্ঞাত চোরেরা তার বাড়ি থেকে মোটরসাইকেল, নগদ ১ লাখ ৭০ হাজার টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় সাড়ে ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগী আজগার আলী গত ৩ অক্টোবর পীরগাছায় থানায় মঞ্জুয়ারা বেগম ও হবিবর রহমানের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দেন। পুলিশ ওই অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় চোর দলের অন্যতম সদস্য মঞ্জুয়ারা বেগমকে গাইবান্ধার ধাপেরহাট এলাকা থেকে গ্রেপ্তার করে। পরে মঞ্জুয়ারার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গাইবান্ধার সাদুল্লাপুর এবং রংপুরের পীরগঞ্জ ও পীরগাছা থেকে আরও ৫ জনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলেন- গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার মহারানী পারভিন , রংপুরের পীরগঞ্জ উপজেলার সুরুজ মিয়া , পাপন চন্দ্র মহন্ত, রাশিদুল ইসলাম , মঞ্জুয়ারা বেগম এবং পীরগাছা উপজেলার হবিবর রহমান ।

এ সময় তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ৩টি চোরাই স্বর্ণের আংটি, ২টি স্বর্ণের নাকফুল ২টি রুপার চেইন, ১টি রুপার ব্রেসলেট, ৬টি রুপার নুপুর, ২টি রুপার পায়ের আংটি, ১ জোড়া রুপার কানের দুল ও নগদ ৭ হাজার ৯শ৯০ টাকা উদ্ধার করা হয়। পরবর্তীতে তাদের আদালতে পাঠানো হলে মঞ্জুয়ারা বেগম ও পারভিন আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।সহকারী পুলিশ সুপার আরও জানান, পীরগাছা থানা ও রংপুর জেলা গোয়েন্দা শাখার যৌথ দল টানা কয়েক দিন অভিযান চালিয়ে সংঘবদ্ধ চোর দলের মোট ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে।

এই চক্রটি রংপুর ও আশপাশের এলাকায় কৌশলে খাবারের সঙ্গে ওষুধ মিশিয়ে অজ্ঞান করে সর্বস্ব লুট করতেন। এই চক্রের অন্য সদস্যদেরও আইনের আওতায় আনার জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments