জয়নাল আবেদীন: রংপুর বিভাগের জেলার অধিকাংশ শিক্ষাপ্রতিষ্ঠান সহ দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৯১ ব্যাচের এসএসসি পরীক্ষার্থীদের মিলনমেলা অনুষ্ঠিত হলো বিভাগীয় নগরি রংপুরে। গতকাল শনিবার সকাল থেকে সন্ধা পর্যন্ত মিলন মেলার আয়োজন ছিলো বর্ণাঢ্য র‌্যালি স্মৃতিচারণ, র‌্যাফেল ড্র , কৌতুক অভিনয় এবং মনোঞ্জ সংগীতানুষ্ঠান ।

রংপুর বিভাগ সহ দেশের বিভিন্ন জেলার শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের ৬শ৫০জন পরীক্ষার্থী রেজিষ্ট্রেশন করে এবং প্রতিটি প্রতিষ্ঠান থেকে ২/৩জন করে অংশ নেয় । সকাল ৯টায় নাস্তা এবং শুভেচ্ছা উপহার বিনিময়ের পর বর্নাঢ্য র‌্যালি বের হয় । র‌্যালিটি নগরির প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রংপুর টাউন হল চত্তরে জমায়েত হয়। এরপর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পরবর্র্তী অনুষ্ঠানে রংপুর সহ বিভিন্ন জেলা থেকে আসা শিক্ষার্থীরা তাদের স্মৃতিচারণ করে । রংপুর ৯১‘র আয়োজনের আহবায়ক আনোয়ারুচ্ছাদিক সুমন সুচনা বক্তব্য প্রদান করেন ।

এরপর অনুষ্ঠানে একে একে স্মৃতি রোমন্থন কওে বক্তব্য প্রদান করেন রুবায়েত হোসেন খান,শাহনাজ পারভীন লাভলী,সাদিয়া আনসারি ফাগুন, জোবায়েদ হোসেন পলাশ, শেখ সাদিয়া আফরিন আফসানা, শহিদুল ইসলাম লিখন, আব্দুর রহিম মুন্না,মো: কামাল হোসেন,আতিকুর রহমান তোকদার ,মাসুদুল ইসলাম মাসুদ, রংপুরের আদী শহর মাহীগঞ্জ আফান উল্লাহ স্কুলের শিক্ষার্থী মো: আফজাল সহ ৪০জন বক্তা ।

এদিকে রংপুরের বর্তমান জেলা প্রশাসক মো: আসিব আহসান যশোহর জেলার ৯১ ব্যাচের শিক্ষার্থী হওয়ায় তিনিও রেজিষ্ট্রেশন করে ছিলেন কিন্তু নির্বাচন কমিশনে জরুরি মিটিং থাকায় তিনি এই অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি । তবে তাঁর বাণী পড়ে শোনান আয়োজকরা ।

Previous articleকুড়িগ্রামে বাল্যবিবাহ ও সড়ক দুর্ঘটনা প্রতিরোধে বাইক র‍্যালি
Next articleসুন্দরগঞ্জে এসিড নিক্ষেপ মামলার আসামী গ্রেপ্তারে মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।