পাভেল মিয়া: কুড়িগ্রামে বাল্যবিবাহ প্রতিরোধ ও সচেতনতা বাড়াতে বাইক র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে জেলা শহরের বিজয়স্তম্ভ থেকে র‍্যালিটি বাহির হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কুড়িগ্রাম বাইকারস ক্লাবে। এ সময় ৪০টি মোটরসাইকেল ও ২০টি বাইসাইকেল অংশ নেয়।

কুড়িগ্রাম বাইকারস ক্লাবের আয়োজনে জনসচেতনতামূলক এ কার্যক্রমে সহোযোগিতায় করেন ইউথ কমিউনিটি এ্যালাইস নেটওয়ার্ক । এ সময় বাইক র‍্যালির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম পৌর মেয়র কাজিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপান রুহুল আমিন, কুড়িগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বাইকারস ক্লাবের উপদেষ্টা এডঃ আহসান হাবিব নিলু ও বাইকারস ক্লাবের প্রতিষ্ঠাতা হোসেন মারুফ প্রমূখ।

বাইকার ক্লাবের প্রতিষ্ঠাতা হোসেন মারুফ জানান, বাল্যবিয়ে প্রতিরোধে সরকারকে সহযোগিতা করাই এর র‍্যালির মুল উদ্দেশ্য। পাশাপাশি এই বাইকার ক্লাবের যারা সদস্য রয়েছে তারা নিজ নিজ অবস্থান থেকে বাল্যবিবাহ প্রতিরোধে কাজ করবে।

কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন বলেন, বাইকারস ক্লাবের সদস্যরা বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা বাড়ানোর পাশাপাশি সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতা বৃদ্ধিতে কাজ করছে তাদেরকে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সাধুবাদ জানাই।

Previous articleমৌলভীবাজার জেলা মহিলা দলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
Next articleরংপুরে ৯১ ব্যাচের এসএসসি পরীক্ষার্থীদের মিলনমেলা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।