বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়নের মশিপুর সরিষাকোল বাজার সংলগ্ন বগুড়া – নগরবাড়ি মহসড়কে আজ সোমবার সকাল ৭ টার দিকে এ্যাম্বুলেন্স এবং সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আসাদুজ্জামান (৪৫) নামে ১ জন নিহত এবং অপর ২ জন আহত হয়েছেন। আহত ২ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, এদিন সকালে বগুড়াগামী একটি অ্যাম্বুলেন্স ও শাহজাদপুরগামী মুরগির বাচ্চা বোঝাই সিএনজি ঘটনাস্থলে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই সিএনজির যাত্রী আসাদুজ্জামান নিহত হয়।

নিহত আসাদুজ্জামান, সিরাজগঞ্জ সদর থানার বগুতগাতি গ্রামের মৃত আজিজুল হকের ছেলে।

এদিকে, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে শাহজাদপুর ফায়ার সার্ভিস ও হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহত আসাদুজ্জামানের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Previous articleরেল সেবার মানবৃদ্ধির দাবিতে নোয়াখালীতে সংহতি সমাবেশ
Next articleপ্রধানমন্ত্রী চলতি মাসে ১০০ সেতু উদ্বোধন করবেন: সেতুমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।