সুমন গাজী: শ্রীপুর পৌর শহরের মাওনা চৌরাস্তায় আজাদ এন্টারপ্রাইজ নামক পরিবেশক ব্যবসা প্রতিষ্ঠানে হলুদ বাহিনী ভাংচুর লুটপাট, ক্যাশ ভেঙ্গে নগদ ৬লাখ ৭৫হাজার টাকা-ছিনতায়ের ঘটনা ঘটিয়েছে।

আসবাবপত্র,ল্যাপটপ,সিসি ক্যামেরা ভাংচুরে ৩ লাখ ৩৫ হাজার টাকার ক্ষয়ক্ষতিসহ মোট ১০ লক্ষাধিক টাকার ক্ষতির অভিযোগে থানায় মামলা করা হয়েছে।

আজাদ এন্টারপ্রাইজের মালিক আব্দুল্লাহ আজাদ জানান,সে অলিম্পিক কোম্পানীর স্থানীয় পরিবেশক।গাত ৬ আগস্ট রাত সাড়ে ৯টার সময় মাওনা চৌরাস্তার দারগার চালা রোডে তার পরিবেশক ব্যবসায়িক প্রতিষ্ঠানে কোম্পানির এস আর ও ডি এস আরদের নিয়ে হিসাব করার সময় একাধিক মোটরসাইকেল দিয়ে হলুদ জামা পরিহিত একদল সন্ত্রাসী আকস্মিক হামলা ভাঙচুর ও লুটপাট চালায়।

হামলাকারীরা বেদম পিটিয়ে আব্দুল্লাহ আজাদ ও তার কর্মচারীদের আহত করে ক্যাশ ভেঙ্গে নগদ ৬ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। হামলা কালে আসবাবপত্র, ল্যাপ্টপ,সিসি ক্যামেরা ভাংচুর করে ৩ লাখ ৩৫ হাজার টাকা ক্ষয়ক্ষতিসহ ১০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করেছে।

তিনি আরো জানান, মাওনা চৌরাস্তা এলাকার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের বেলাল সরকারের পুত্র একাধিক মামলার আসামি শিমুল তার হলুদ বাহিনী নিয়ে এ হামলার ঘটনা ঘটায়।

আহত ব্যবসায়ী আব্দুল্লাহ আজাদ হাসপাতালে চিকিৎসা শেষে গত ১০ আগস্ট রাতে ৬জনকে আসামী করে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

মঙ্গলবার (১১আগস্ট) মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার উপ পরিদর্শক মোশাররফ হোসেন ঘটাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, এ ঘটসার সাথে জরিতদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

কালিয়াকৈর সার্কেলের এ এস পি আজমীর হোসেন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য কাজ করছে পুলিশ।

 

Previous articleকুড়িগ্রামের ফুলবাড়ীতে আমন খেতে পোকার আক্রমণে দিশেহারা কৃষক
Next articleআন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল আইন সংশোধনের দাবীতে মন্ত্রীকে আইনজীবীর নোটিশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।