জয়নাল আবেদীন: রংপুরের পীরগঞ্জে বজ্রপাতে ইটভাটায় কর্মরত পাঁচ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের বত্রিশ মাইল বিটিসি এলাকার বকুল ব্রিকস ইটভাটায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাদল্লাপুর উপজেলার ধাপেরহাটের তিলকপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে নাজমুল ইসলাম ইদিলপুর ইউনিয়নের চকনদী গ্রামের সিরুলের ছেলে সিয়াম মিয়া আল আমিনের ছেলে শাহাদত হোসেন ও আয়তালের ছেলে রাশেদুল ইসলাম , সোনাতলা কবুলপুর গ্রামের জব্বারের ছেলে জলিল মিয়া । এছাড়া পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নে রসুলপুর গ্রামের মেহেদী মিয়া (২২) নামের একজন আহত হয়।

পীরগঞ্জ থানার ওসি আবদুল আউয়াল জানিয়েছেন দূর্ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে মোবাইলে জানতে পারি আকস্মিক বজ্রপাতে ৪জন মৃত্যু বরণ করেছে এবং ১জন গুরুতর আহত হয়েছেন । তারও মৃত্যুর সংবাদ পরে জানতে পাই । তিনি বলেন ঘটনাস্থলে দ্রুত গিয়ে মৃতদেহগুলো সুরতহাল তৈরি করি এবং তাদের আত্মীয়দের খবর দেয়া হয় ।

Previous articleসামনের কঠিন দিনগুলো মোকাবেলা করার জন্য খাদ্য উৎপাদন বাড়ান: প্রধানমন্ত্রী
Next articleধর্ষণের শিকার নারীর মর্যাদা কমে না: দীপু মনি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।