মোঃপাভেল মিয়া: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার চন্দ্রখানা আমতলা গ্রামে দুটি হতদরিদ্র পরিবারকে চাউল ,ডাল ও নতুন পোষাক বিতরণ করেন ফুলবাড়ী থানার এসআই জনাব মোঃ শাহজালাল। এখন তিনি প্রতিটি গরীব মানুষের ভালবাসায় সিক্ত হয়ে মানবিক পুলিশ শাহজালাল নামে পরিচিতি লাভ করেছেন। তিনি যখন যেখানে অসহায় মানুষের কান্না শুনতে পান, ছুটে যান সেই অসহায় গরীব দুখি মানুষদের পাশে।

তিনি যতটুকু বেতন ভাতা পান তার কিছু অংশ এই গরীব অসহায় ক্ষুধার্থ মানুষকে বিলিয়ে দেন।তিনি বলেন ছোটবেলা থেকে আমি অসহায় মানুষকে যেভাবে পারি সহায়তা করে আসছি। যতদিন বেঁচে থাকব ততদিন মানুষের সেবা করে যাব।

এটাই আমার আশা। মোছাঃ জরিনা বেগম (৫৫) ও মোছাঃ আমেনা বেগম (৪৫) জানান আমার স্বামী অনেকদিন আগে মারা গেছেন আমরা ছেলে মেয়ে নিয়ে খুব কষ্টে জীবন কাটাচ্ছি। ঠিকমত তিনবেলা খাইতে পারিনা ।আজ আমারা ফুলবাড়ী থানার এসআই শাহজালাল স্যারের দেওয়া চাউল ডাল ও ছেলের নতুন পোষাক পেয়ে খুব খুশি হয়েছি। স্যারের জন্য দোয়া করি তিনি যেন অনেক দিন বেঁচে থাকেন এবং গরীব মানুষকে সাহায্য করেন।

Previous articleকোম্পানীগঞ্জে খাল পাড় থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
Next articleপাহাড়ি-বাঙালি সম্প্রীতি উন্নয়নে অবদান রেখেছে সেনাবাহিনী: কুজেন্দ্র লাল ত্রিপুরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।