শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে বিশ্ব ডিম দিবস পালিত

রংপুরে বিশ্ব ডিম দিবস পালিত

জয়নাল আবেদীন: প্রতিদিন একটি ডিম, পুষ্টিময় সারাদিন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিভাগীয় নগরি রংপুরে র‌্যালি এবং আলোচনা অনুষ্ঠানের মাধ্যমে বিশ্ব ডিম দিবস পালিত হয়েছে ।

রংপুর জেলা প্রানিসম্পদ দপ্তরের আয়োজনে শুক্রবার সকাল ১১টায় রংপুর জেলা প্রানিসম্পদ কার্যালয় চত্ত্র থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয় । র‌্যালিটি নগরির প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নগরীর ষ্টেশন রোডস্থ কার্যালয়ের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

রংপুর জেলা প্রানিসম্পদ আফিসার কৃষিবিদ ডাঃ মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ¦ মোস্তাফিজার রহমান মোস্তফা। সভায় বিশেষ অতিথি ছিলেন রংপুর বিভাগীয় প্রানিসম্পদ অধিদপ্তরের পরিচালক কৃষিবিদ ডাঃ মোঃ আব্দুল হাই সরকার , রংপুর জেলা পোল্ট্রিশিল্প মালিক সমিতির সভাপতি বিশিষ্ট সংগঠক বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন, সাধারণ সম্পাদক আরমানুর রহমান লিংকন সহ বিভিন্ন খামারের প্রতিনিধিগন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments