মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে পৌনে ৩কোটি টাকার হেরোইনসহ মোছাঃ মরজিনা খাতুন (২৫) মাদক কারবারি গ্রেফতার করেছে র‌্যাব-৫। শুক্রবার (১৪ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১০টায় চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবঞ্জ সদর থানাধীন কোদালহাটি মধ্যচর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২ কেজি ৭৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি মোছাঃ মরজিনা খাতুন চাঁপাইনবাবঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর থানার কোদালকাটি মধ্যচর গ্রমের মোঃ আঃ সামাদের স্ত্রী। শনিবার দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, শুক্রবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, এর রাজশাহীর একটি অভিযানিক দল জানতে পারে , চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন কোদালকাটি মধ্যচর গ্রামে আঃ সামাদের বসত বাড়িতে হেরোইনের একটি বড় চালান বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করেছে। এমন তথ্যের ভিত্তিতে ওই বাড়ীর চতুরদিক ঘেরাও করে র‌্যাব সদস্যরা। ওই সময় পালানোর চেষ্টাকালে নারী র‌্যাব সদস্যের সহায়তায় ১জন নারী মাদক কারবারিকে হাতে নাতে আটক করা হয়। আটক নারীর দেয়া তথ্য অনুযায়ী মোছাঃ মরজিনা খাতুনের বসত বাড়ির গোয়াল ঘরের ভিতর ৩ ফুট মাটির নিচে বিশেষ কায়দায় পোতা অবস্থায় পৌনে তিন কোটি হেরোইন উদ্ধার করা হয়।

এ ব্যপারে গ্রেফতার নারী মাদক কারবারির বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

Previous articleভারত বিরোধিতা বিএনপি’র পুরনো অপকৌশল: ওবায়দুল কাদের
Next articleভূঞাপুরে হাসপাতালে বেড়েছে পেট ব্যাথা, ডায়রিয়াসহ বিভিন্ন রোগীর সংখ্যা, চোঁখের ড্রপ সংকট
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।