ওসমান গনি: অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে কুমিল্লা জেলা পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে যেমন কঠিন ছিল নির্বাচন কমিশন তেমনি তৎপর ছিল আইন-শৃঙ্খলা বাহিনী। ভোট গ্রহনের মাত্র ৩০ মিনিটের মধ্যেই সকল কেন্দ্রের ফলাফল প্রকাশ করেন প্রিজাইডিং অফিসার।

এতে কুমিল্লা-৭নং ওয়ার্ড চান্দিনা থেকে সাধারণ সদস্য পদে হাতি প্রতীক নিয়ে ৮৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন অধ্যাপক বজলুর রহমান। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম তুহিন বৈদ্যুতিক পাখা প্রতীকে পেয়েছেন ৫৫ ভোট।

এছাড়া সংরক্ষিত ৩নং ওয়ার্ড (৭,৮,৯) নারী সদস্য পদপ্রার্থী ফুটবল প্রতীকে শিরিন সুলতানা ১০৩ ভোট পেয়েছে। তিনি বাকি আরও ২টি ওয়ার্ডের (দেবীদ্বার ও বরুড়া উপজেলা) ভোট গণনায় সর্বমোট ৩৩৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। চান্দিনা কেন্দ্রে সংরক্ষিত নারী সদস্য পদে ৪০ ভোট পেয়ে দ্বিতীয় মোসাম্মৎ জান্নাতুল ফেরদাউস (টেবিল ঘড়ি)।

চান্দিনা কেন্দ্রে ১৮৫ ভোটের মধ্যে ১৮৪জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ১টি ভোট বাতিল করা হয়। বাকি ১৮৩টি বৈধ ভোট ঘোষনা করা হয়।

চান্দিনা কেন্দ্রের প্রিজাইডিং অফিসার জাহাঙ্গীর আলম জানান- অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ, গণনা ও ফলাফল প্রকাশ সম্পন্ন করতে পেরেছি সেটাই সবচেয়ে বড় কথা। ভোট চলাকালিন ও ফলাফল ঘোষণার পরও কোন প্রার্থীর কোন প্রকার অভিযোগ উঠেনি।

Previous articleজেলা পরিষদ নির্বাচন সুশৃঙ্খলভাবে অনুষ্ঠিত হয়েছে: সিইসি
Next articleপাঁচবিবিতে জেলা পরিষদ নির্বাচনে চন্দন ১নং ওয়ার্ডে সদস্য নির্বাচিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।