মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মানের চেষ্টা

কেশবপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মানের চেষ্টা

জি.এম.মিন্টু: কেশবপুরে বেতিখোলা গ্রামে ভুমিদস্যু মজিদ গং কর্তৃক আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোর পূর্বক ঘর নির্মানের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সরেজমিনে গিয়ে জানা গেছে,কেশবপুর উপজেলার মৃত কেরামত মোড়লের ছেলে বিল্লাল ও নিসার আলীর ছেলে আবু দাউদ ১২১ নং নারায়নপুর মৌজার ১৮৯৬ খতিয়ানে ৬১৩ ও ৬১৪ দাগ হতে ২.১৩ শতক জমি গত ২০২০ সালের ১৮-১১-২০ তারিখে প্রবিবেশী মৃত ছবেদ আলীর মেয়ে সেলিনার কাছ থেকে চলাচলের রাস্তা হিসেবে কবলা দলিল মুলে ক্রয় করে। যার দলিল নং-৪৮৪৮/২০। ক্রয়কৃত এই জমির উপর দিয়ে প্রায় ৩ যুগ ধরে ১০টি পরিবারের লোকজন চলাচল করে আসছে। প্রতিবেশী মৃত ছবেদ আলীর ছেলে মজিদ ও শাহিন দীর্ঘদিন ধরে চলাচলের এই রাস্তাটি জবর দখল করতে বিল্লাল ও দাউদ গংদের বিভিন্নভাবে হুমকী ধামকী ও মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছে। এঘটনায় বিল্লাল হোসেন বাদী হয়ে যশোর বিজ্ঞ জজ আদালতে মজিদ শাহিন ও আলী রেজাকে আসামী করে বিরোধপুর্ন ঐ চলাচলের রাস্তার উপর নিষেধাজ্ঞার একটি মামলা দায়ের করে। যার মামলা নং-৩৫৫/২২।

এদিকে বৃহস্পতিবার(২০অক্টোবর-২২) সকালে ভুমিদস্যু মজিদ ও শাহিনের নেতৃত্বে কয়েক জন ভাড়াটিয়া সন্ত্রাসী জোর করে উক্ত রাস্তার উপর ঘর নির্মানের চেষ্টা করে।এসময় ঘর নির্মান কাজে বিল্লাল ও দাউদ গং বাঁধা দিতে গেলে তারা অস্ত্রপাতি নিয়ে তাদেরকে প্রাননাশের হুমকী প্রদান করে।এরিপোর্ট লেখা পর্যন্ত মজিদ গংদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে ভুক্তভোগী পরিবার জানায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments