ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের দাঁড়িপাতা গ্রামের বাসিন্দা মোঃ তরিকুল ইসলামের ছেলে আরাফাত ইসলাম (১৪) নামে এক শিক্ষার্থী বেলা ১২টার দিকে গোসল করতে নেমে ডুবে মারা গেছে। নিহত আরাফাত আলিনগর স্কুল এ্যান্ড কলেজের ৮ম শ্রেণির শিক্ষার্থী।

পারিবারিক সূত্র জানায়, প্রতিবেশী কয়েকজন ছেলের সাথে নিকটস্থ কাজল দীঘিতে (কোপরা) গোসল করতে গিয়েছিল আরাফাত। সে ভালোভাবে সাঁতার জানতো না। দীর্ঘক্ষণ উঠে না আসায় তার সঙ্গীরা খোঁজাখুঁজি শুরু করেন।

সঙ্গীরা খুঁজে না পেয়ে স্থানীয় লোকজন কে জানালে দ্রুত স্হানীয় লোকজন ঘটনাস্থলে যান এবং ফায়ার সার্ভিসকে জানান। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল আরাফাতের মৃতদেহ উদ্ধার করেন।

এ ব্যাপারে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বলেন আইনি প্রক্রিয়া শেষে লাস দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

Previous articleকেশবপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মানের চেষ্টা
Next articleইসলাম সম্পর্কে অনেক মানুষের ভুল ধারণা রয়েছে: কানাডীয় নওমুসলিম
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।