বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
Homeসারাবাংলারংপুর জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বাবলুকে সংবর্ধনা

রংপুর জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বাবলুকে সংবর্ধনা

জয়নাল আবেদীন: রংপুর জেলা ও মহানগর বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে নব নির্বাচিত রংপুর জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলুকে সংবর্ধনা দেয়া হয়েছে।

রংপুর জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানে মহনগরের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সদরুল আলম দুলুর সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর ,বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান, বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেন চাঁদ, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজার রহমান- রংপুর সদর উপজেলা কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম- গংগাচড়া উপজেলা কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা ডাঃ আলী হোসেন- তারাগঞ্জ উপজেলা কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী সরকার- বদরগঞ্জ উপজেলা কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা আব্দস ছাত্তার মন্ডল- পীরগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, কাউনিয়া কমান্ডের পক্ষে, বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ আতিয়ার রহমান- মিঠাপুকুর উপজেলা কমান্ডের পক্ষে, বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী সরকার- পীরগাছা উপজেলা কমান্ডার ।

অনুষ্ঠানে সংবর্ধিত নব নির্বাচিত রংপুর জেলা পরিষদ চেয়াম্যান বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু বলেন, আপনাদের সার্বিক সহযোগিতা এবং আর্শিবাদে আমি রংপুর জেলা পরিষদে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আগামীতে আমি বীর মুক্তিযোদ্ধাদের কল্যানে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করব ইনশাআল্লাহ। আপনারা আমাকে সহযোগিতা এবং দোয়া করবেন যেন আমি অতীতে যে সকল প্রতিষ্ঠানের দায়িত্বে ছিলাম সেই সকল প্রতিষ্ঠানে যেভাবে উন্নয়ন এবং দূর্নীতিমুক্ত করছি , তারই ধারাবাহিকতায় যেন আমি রংপুর জেলা পরিষদকে মডেল হিসাবে উন্নিত করতে পারি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments