ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের নির্বাচন ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। বুধবার (২৬ অক্টোবার) জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা পরিষদের সহকারী রিটার্নিং কর্মকর্তা মোতাওক্কিল রহমান এই খবর নিশ্চিত করেছেন।

নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে; চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের নির্বাচন ১৭ অক্টোবার অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ১৩ সেপ্টেম্বর এই নির্বাচনে সীমানা জটিলতার অভিযোগ এনে উচ্চ আদালতে রিট পিটিশন করেন জেলা পরিষদের মহিলা সংরক্ষিত আসনের এক সদস্য প্রার্থী শামীমা জাহান সারা। ওই রিট পিটিশনের প্রেক্ষিতে ২৬ সেপ্টেম্বর জেলা পরিষদের নির্বাচন স্থগিতাদেশ দেন নির্বাচন কমিশন। ১৫ অক্টোবার আদালতের বিচারিক কাজ শেষে জেলা পরিষদের নির্বাচনের নিষেধাজ্ঞা প্রতাহার করা হয়।

জেলা পরিষদের সহকারী রিটার্নিং কর্মকর্তা মোতাওক্কিল রহমান বলেন; ‘নির্বাচন কমিশনের উপ সচিব আতিয়ার রহমানের স্বাক্ষরিত একটি কপি পেয়েছি। ওই পত্রে লিখা আছে, ১৪ নভেম্বর জেলা পরিষদের ভোট গ্রহনের জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত নিয়েছেন। এ দিন সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে।

Previous articleরাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক: পদোন্নতির ভাইভা গোপনে ভার্চুয়ালি নিতে তোড়জোড়
Next articleপ্রফিট শেয়ার করার জন্য পিএমওতে উন্নয়ন উইং নেই: ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।