মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের রাজনগর থানার পুলিশের অভিযানে ৪ জন জুয়াড়িকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা জব্দ এবং একজনের বসতঘর থেকে ৪৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মঙ্গলবার রাতে উপজেলার টেংরা ইউনিয়নের টেংরাবাজার সংলগ্ন প্রশান্ত দেব সাগরের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এ ঘটনায় থানায় মাদক ও জুয়া আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

থানার পুলিশ জানায়, টেংরা বাজার এলাকার প্রশান্ত দেব সাগরের বাড়িতে জুয়াড়িরা জুয়া খেলছে এমন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাজনগর থানার উপপরিদর্শক মোহাম্মদ আজিজুল গাফফার সহ একদল পুলিশ অভিযান চালান। এসময় ঘটনাস্থলে গিয়ে তাস খেলারত অবস্থায় ৪জন জুয়াড়িকে আটক করা হয়।

আটককৃতরা হলো- উপজেলার টেংরা বাজার এলাকার মৃত দ্বিজেন্দ্র কুমার দেবের ছেলে প্রশান্ত দেব সাগর (৪৮), ইলাশপুর গ্রামের মৃত সিদ্দেক মিয়ার ছেলে রাহেল মিয়া (১৯), ডেফলউড়া গ্রামের মৃত নাছিম মিয়ার ছেলে লকুছ মিয়া (৫০), করতল গ্রামের শওকত মিয়ার ছেলে মসুদ মিয়া (৩৫)। ঘটনাস্থল থেকে জুয়া খেলায় ব্যবহৃত এক বান্ডেল তাস ও ৫ হাজার ৮৭০ টাকাও জব্দ করে পুলিশ। এসময় তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে প্রশান্ত দেব সাগর মাদক ব্যবসায়ের সাথে জড়িত বলে পুলিশের কাছে স্বীকারুক্তি দেয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে তার বসতঘর তল্লাশি করে ৪৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এঘটনায় পুলিশ বাদী হয়ে রাজনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও জুয়া আইনে পৃথক দুটি মামলা করেছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, ঘটনাস্থল থেকে ৪ জনকে জুয়া খেলারত অবস্থায় আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে প্রশান্ত মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানার পর তার বাড়িতে পুলিশ তল্লাশি করে। এসময় তার বসতঘর থেকে ইয়াবা উদ্ধার করা হয়েছে।

মামলা দায়েরের পর বুধবার ২৬ অক্টোবর ২০২২ইং, সকালে আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

Previous articleনোয়াখালী জেলা পরিবার পরিকল্পনা কমিটির সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত
Next articleমুন্সীগঞ্জে ‘দেশ আমার টিভি’র বণার্ঢ্য শুভ উদ্বোধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।