বাংলাদেশ প্রতিবেদক: চাকরি থেকে সাময়িক বরখাস্ত হওয়ায় দিনাজপুর বিএডিসিতে কর্মরত হাফিজুর রহমান (২৮) নামে এক স্টোরকিপার ট্রেনের নিচে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন।

রোববার (০৬ নভেম্বর) সকালে পার্শ্ববর্তী শালমারা ইউনিয়নের লালমনিরহাট-সান্তাহার রেলপথের ৩৫৩ কিলোমিটার এলাকার ৪২ নম্বর হিয়াতপুর সেতুর উত্তর দিকে রেললাইনের উপর ও সেতুর নিচে পানিতে পড়ে যাওয়া তার খণ্ড-বিখণ্ড লাশ পড়ে থাকতে দেখতে পায় এলাকাবাসী। পরে তার স্বজনরা এসে লাশ শনাক্ত করে।

হাফিজুর গাইবান্ধার সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের ফলিয়া পাকুরতলা গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল খালেকের ছোট ছেলে।

পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন, এক বছর বয়সী এক কন্যাশিশুর বাবা হাফিজুর রহমান চাকরি থেকে সাময়িক বরখাস্তের কারণে আত্মহত্যা করেছেন।

শনিবার রাতে গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের হিয়াতপুর রেলসেতুর কাছে ঢাকাগামী রংপুর এক্সপ্রেস ট্রেনের নিচে লাফ দিয়ে তিনি আত্মহত্যা করেন।

নিহতের স্বজনরা জানান, দিনাজপুর বিএডিসিতে স্টোরকিপার হিসাবে কর্মরত হাফিজুর রহমান ১১ লাখ টাকার হিসাব না মেলায় সম্প্রতি চাকরি থেকে সাময়িক বরখাস্ত হন। এই টাকা জমা দেয়ার জন্য গত শনিবার তিনি বাড়িতে এসে পরিবারের কাছে ১১ লাখ টাকা সংগ্রহ করতে চাইলে কিছুটা বাকবিতণ্ডার সৃষ্টি হয়। পরে কাউকে না জানিয়ে রাত ১০টার দিকে তিনি বাড়ি থেকে বের হয়ে যান।

বোনারপাড়া রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Previous articleনোয়াখালীতে হাসপাতাল থেকে নবজাতক চুরির অভিযোগ
Next articleকারিগরি বোর্ডের বাংলা প্রথমপত্রের পরীক্ষা স্থগিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।