মোঃ জালাল উদ্দিন: সিলেট বিভাগীয় ১৯শে নভেম্বর বিএনপি’র সমাবেশকে সফলের লক্ষ্যে মৌলভীবাজারে সিলেট বিভাগীয় গণসমাবেশের লিফলেট বিতরণ ও প্রচারণার সময় শহরের চৌমহনা এলাকা থেকে জেলা ছাত্রদলের সভাপতি মোঃ রুবেল মিয়াসহ ছাত্রদলের ৩ জন ও স্বেচ্ছাসেবক দলের ১ জন নেতাকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, জেলা ছাত্রদল সভাপতি মোঃ রুবেল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম, সরকারি কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য সাব্বির আহমদ ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাকির আহমদ শাফিন।

বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা জানান, রবিবার দুপুরে জেলা শহরের চৌমহনা এলাকায় সিলেট গণসমাবেশের প্রচারণা ও লিফলেট বিতরণকালে হঠাৎ পুলিশের একটি দল ঝটিকা অভিযান চালিয়ে তাদের আটক করে।
মৌলভীবাজার জেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও জেলা সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান (ভিপি মিজান) গণমাধ্যমকর্মীদের জানান, প্রচারপত্র বিলিকালে নেতাকর্মীদের অন্যায়ভাবে আটক করা হয়েছে। সিলেটে বিএনপির ১৯ নভেম্বরের সমাবেশকে সামনে রেখেই এই আটক।

আরও বলেন, সরকার ভীত হয়ে সিলেটের গণসমাবেশ পণ্ড করতে এমন হীন উদ্যোগ নিয়েছে। কোনো বাধা ও ভয়ভীতি দেখিয়ে গণসমাবেশ থেকে বিরত রাখা যাবে না।

তিনি আরও বলেন, গণসমাবেশের প্রচারণা ও লিফলেট বিতরণ কী কোনো অপরাধ। এটা পুলিশের স্বেচ্ছাচারিতার চরম বহিঃপ্রকাশ। সরকারের স্বৈরাচারি নিচুস্তরের ও নিন্দনীয় মনোভাবের বহিঃপ্রকাশ।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান গণমাধ্যমকর্মীদের জানান, দুপুরে শহরে পুলিশ দায়িত্বরত ছিল। এ সময় আটককৃতরা পুলিশের কাজে বাধা দেওয়ার চেষ্টা করে। তাই তাদের আটক করা হয়েছে।

Previous articleপিতার মুখ – তাসলিহা মওলা দিশা
Next articleস্থগিত হওয়া চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।