মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে ১২ জন জুয়াড়িকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (১৪ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টায় বোয়ালিয়া মডেল থানাধীন খরবোনা নদীর ধার এলাকার একটি টিনের ঘরে জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫ প্যাকেট খোলা তাস ও নগদ-২০,৩১০ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো: মোঃ কালু (৩৫), মোঃ শফি (৩৮), মোঃ শিশির (৩২), মোঃ স্বপন (৩২), মোঃ রিপন(৩৭), শ্রী অলক সরকার (২৮), মোঃ সোহাগ (২৭), মোঃ অমর আলী (৩৮), মোঃ রকি (৩৫), মোঃ কাওসার আলী (৪৪), মোঃ জুয়েল (২৮), মোঃ শফিকুল ইসলাম(৪৮)। তারা সকলেই রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকার বাসিন্দা। মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ- পুলিশ কমিশনার (ডিবি), মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, বোয়ালিয়া থানার খরবোনা নদীর ধারে একটি টিনের ঘরে জুয়া খেলা চলছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ১২জন জুয়াড়িকে আটক করা হয়। এ সময় ৫ প্যাকেট খোলা তাস ও নগদ-২০,৩১০টাকা উদ্ধার করা হয়। এ ব্যপারে আটককৃতদের বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা রুজু হয়েছে।

মঙ্গলবার সকালে তাদের সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

Previous articleরাজশাহীতে ১০৭ গ্রাম হেরোইন বহনের দায়ে ১ জনের যাবজ্জীবন
Next articleকালিহাতীতে প্রতারণা মামলায় আওয়ামীলীগ নেতা কারাগারে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।