শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় সাবেক সেনা সদস্যের স্ত্রী নিহত

জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় সাবেক সেনা সদস্যের স্ত্রী নিহত

বাংলাদেশ প্রতিবেদক: জয়পুরহাটে সড়ক র্দুঘটনায় সাবেক সেনা সদস্য (ল্যান্স কর্পোরাল) সিরাজুল ইসলামের স্ত্রী মাসুমা খাতুন(৩৮) নিহত ও তার স্বামী সেনা সদস্য সিরাজুল ইসলাম গুরতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল থেকে বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়েছে।

নিহত মাসুমা খাতুন ও তার স্বামী সাবেক সেনা সদস্য সিরাজুল ইসলামের বাড়ি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার খাসবাগুড়ি গ্রামে।মঙ্গলবার সাবেক সেনা সদস্য সিরাজুল ইসলাম স্ত্রী মাসুমা খাতুনকে নিয়ে মোটর সাইকেল যোগে জয়পুরহাট শহরের দিকে যাবার সময় জয়পুরহাট-হিলি সড়কের জয়পুরহাটের ২০বিজিবি ব্যাটালিয়নের সামনে পাঁচবিবিগামী একটি যাত্রীবাহি বাসের চাকা চাকা ফেটে যাওয়ায় বাসটি নিয়ন্ত্রন হারিয়ে মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল আরোহী সাবেক সেনা সদস্য সিরাজুল ইসলাম ও তার স্ত্রী মাসুমা খাতুন গুরতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিলে সাবেক সেনা সদস্য সিরাজুল ইসলামের স্ত্রী মাসুমা খাতুন মারা যান।

আহত সিরাজুল ইসলামের অবস্থার অবনতি হলে বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments