বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে ভুয়া এপয়েন্টমেন্ট লেটারসহ প্রতারণা চক্রের মূলহোতা গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে ভুয়া এপয়েন্টমেন্ট লেটারসহ প্রতারণা চক্রের মূলহোতা গ্রেফতার

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর বাস স্ট্যান্ড এর গোমস্তাপুর ইসলামীয়া হাসপাতাল এর সামনে থেকে বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী দেয়ার নামে ভুয়া এপয়েন্টমেন্ট লেটারসহ প্রতারণা চক্রের মূলহোতাকে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার লক্ষীনারায়ণপুর(বৈরতলা) গ্রামের মৃত এরফান আলী ও মৃত জেলেখা বেগমের ছেলে মোঃ মুনিরুল ইসলাম (৫৭)।

র‍্যাব-৫একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ১৯ নভেম্বর ২০২২ ইং তারিখ সন্ধ্যা ৬:৩০ মিনিটের সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর বাস স্ট্যান্ড এর গোমস্তাপুর ইসলামীয়া হাসপাতাল এর সামনে রাস্তার উপর হতে কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে সামরিক বাহিনীতে চাকুরী দেয়ার নামে প্রতারনা করে টাকা আদায় করায় প্রতারনা চক্রের মূলহোতা ১। মোঃ মুনিরুল ইসলাম (৫৭), পিতা-মৃত এরফান আলী, মাতা-মৃত জেলেখা বেগম, সাং-লক্ষীনারায়ণপুর, (বৈরতলা), থানা-গোমস্তাপুর, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে (ক) ০১ (এক) কপি বাংলাদেশ সেনাবাহিনীর বেসামরিক (স্টোর কিপার) পদে ভর্তির ভূয়া নিয়োগপত্র (খ) ০১(এক)টি মোবাইল ফোন (গ)০১ (এক) টি সীমকার্ড (ঘ)০১(এক)টি ব্লাংক চেক (ঙ)০৩(তিন)টি ভূয়া সীল এবং (চ)০১(এক)টি ষ্ট্যাম্প প্যাডসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন হতে প্রতারনা চক্রের সাথে সংঘবদ্ধভাবে চাকুরীর প্রলোভন দেখিয়ে মানুষের কাছ হতে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

একজন ভূক্ত ভোগীর অভিযোগের ভিত্তিতে জানা যায় যে, গ্রেফতারকৃত একজন প্রতারক। তিনি বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী দেয়ার নামে ভূক্তভোগীকে ভূয়া এপয়েন্টমেন্ট লেটার দিয়ে তার কাছ হতে বারো লক্ষ টাকা হাতিয়ে নেন।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় মামলা রুজু করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments