বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাআর্জেন্টিনার জয় কামনা করে রংপুরে বর্নাঢ্য র‌্যালি

আর্জেন্টিনার জয় কামনা করে রংপুরে বর্নাঢ্য র‌্যালি

জয়নাল আবেদীন: কাতার বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র সারাদেশের মতো রংপুরেও চলছে সমর্থকদের উন্মাদনা। প্রিয় দলের জয় কামনা করে রংপুরে বর্নাঢ্য র‌্যালি করেছে আর্জেন্টিনা ফ্যানস ক্লাব। গতকাল সোমবার দুপুরে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে র‌্যলিটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় সড়কের পাশ থেকে হাত নাড়িয়ে তাদের উৎসাহ দেন অন্য সমর্থকরা।

১০০ ফুট দৈর্ঘের আর্জেটাইন পতাকাসহ বিভিন্ন প্লাকার্র্ড, ব্যানার ও ফেস্টুন দিয়ে সব বয়সী সমর্থকরা টি শার্ট পরে র‌্যালিতে অংশ নেন। এসময় বাদ্য যন্ত্রের তালে তালে নেচে গেয়ে প্রিয় দল আর্জেন্টিনার জন্য শুভকামনা জানান সমর্থকরা। হাতে হাতে আর্জেন্টিনার পতাকা আর শরীরে টি শার্ট সবমিলিয়ে রংপুরের প্রধান সড়কগুলো যে আর্জেন্টিার শহর অথবা কাতারের কোন সড়কের এটি দৃশ্য মনে হচ্ছিলো।

আর্জেন্টিনার একনিষ্ঠ সমর্থক সাইফুল ইসলাম মুকুল বলেন, এবার বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনা জয়ী হবে বলে আশা করি। আর এ জয়ের মধ্যদিয়ে মেসি তার ফুটবল জীবনের পূর্ণতা পাবে। লেখক রিতা সিদ্দিকী এসেছেন আর্জেন্টিনার টি শার্ট পরে। ছোট থেকেই আর্জেন্টিার ভক্ত। আর্জেন্টিনার র‌্যালি হবে মাইকিং শুনে চলে এসেছেন তিনি। পুরো পরিবার নিয়ে এসেছেন আর্জেন্টিনার র‌্যালীতে অংশ নিতে আতাউর রহমান লিটন।তিনি জানান, বাড়ির সবাই আর্জেন্টিনার সমর্থক। সবার জন্য টি শার্ট কেনা হয়েছে। পতাকাও টাঙ্গানো হয়েছে। সত্যি বলতে ৪ বছর পর পর বিশ্বকাপ ফুটবল খেলা হলেই আমরা একটু বেশি উম্মাদনায় মাতি।

আর্জেন্টিনা ফ্যানস ক্লাব, রংপুরের সভাপতি ফটো সাংবাদিক আসাদুজ্জামান আফজাল তিনি বলেন, আমরা আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের সদস্যরা প্রিয় দলের জয় কামনা করে র‌্যালী করেছি। সাম্প্রতিক আর্জেন্টিনার ফর্ম তুঙ্গে রয়েছে। আশা করি এবার কাতার বিশ্বকাপ ফুটবলে চ্যাম্পিয়ন হবে আর্জেন্টিনা।

তিনি আরও জানান, আর্জেন্টিনার খেলাকে কেন্দ্র করে রংপুরে বেশ কিছু প্রচারণা হাতে নেয়া হয়েছে। আমরা রংপুরকে আর্জেন্টিনার একটি ভক্ত সমর্থকদের শহর হিসেবে দেখতে চেয়েছি। এদিকে আর্জেন্টিনার খেলা কাল মঙ্গলবার নগরীর টাউনহল চত্বরে বড় পর্দায় দেখার আয়োজন করা হয়েছে বলে ফ্যানস ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে। উল্লেখ্য রংপুওে আর্জেনটিনা এবং ব্রাজিল এই দুটো দলের সমর্থকের সংখ্যা বেশি । বিচ্ছিন্নভাবে অন্যান্য দলের সমর্থকও রয়েছে ।তবে তারা গোপনে । আর্জেনটিনা ব্রাজিল সমর্থকদের ভয়ে সরাসরি বলছেন না তারা অন্য কোন দলের সমর্থক ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments